1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে ৫ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ২৫৬ বার পঠিত

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ী উপজেলার পাঁচটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে।

বুধবার রাতে উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দিবাকর দাশ ও সদস্য সচিব সাইফুর রহমান স্বাক্ষরে কমিটি গুলো অনুমোদন করা হয়।

৩নং পশ্চিম জুড়ী ইউনিয়ন কমিটিতে মুহিবুর রহমান লিটন সভাপতি, হারুনুর রশীদ সিনিয়র সহ-সভাপতি, কামাল আহমদ সাধারণ সম্পাদক, সুমন আহমদ যুগ্ম সাধারণ সম্পাদক ও সাইদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করা হয়। ৫নং জায়ফরনগর ইউনিয়ন কমিটিতে বদরুল ইসলাম সভাপতি, সাইফুল ইসলাম সিনিয়র সহ-সভাপতি, কামরুল ইসলাম সাধারণ সম্পাদক, সুমন আহমদ যুগ্ম সাধারণ সম্পাদক ও বাবুল আহমদকে সাংগঠনিক সম্পাদক করা হয়। ৬নং সাগরনাল ইউনিয়ন কমিটিতে ফখরুল ইসলাম সভাপতি, নাজিম উদ্দিন মিছির সিনিয়র সহ-সভাপতি, জাকির হোসেন সেলিম সাধারণ সম্পাদক, আমীর আলী যুগ্ম সাধারণ সম্পাদক ও নাজমুল ইসলাম মজুমদারকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

৭নং ফুলতলা ইউনিয়ন কমিটিতে শাহীন মিয়া সভাপতি, রিপন মিয়া সিনিয়র সহ-সভাপতি, জলিল মিয়া সাধারণ সম্পাদক, রফিক মিয়া যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাদেক মিয়াকে সাংগঠনিক সম্পাদক করা হয়। এবং ৮নং গোয়ালবাড়ী ইউনিয়ন কমিটিতে জহির উদ্দীন সভাপতি, শামীম আহমদ সিনিয়র সহ-সভাপতি, গিয়াস উদ্দিন সাধারণ সম্পাদক, আতাউর রহমান বলাই যুগ্ম সাধারণ সম্পাদক ও আলাউ উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করা হয়। উক্ত কমিটি গুলোকে ৩০দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করতে বলা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..