1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চলমান বিশেষ অভিযানে কুলাউড়ায় সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৩০৮ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: শুক্রবার (২৭ মে ২০২২) কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় এর সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে কুলাউড়া থানার এএসআই মোঃ বিল্লাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে কুলাউড়া থানার ১১নং শরীফপুর ইউনিয়নের সঞ্জরপুর গ্রাম থেকে তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী তাজুদ (৬০) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

জিআর ২২৮/৯৪(কুলাউড়া) মামলায় তিন বছরের সশ্রম সাজা প্রাপ্ত আসামী তাজুদ কুলাউড়া থানার সঞ্জরপুর গ্রামের মৃত কুটি মিয়ার ছেলে। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় বলেন কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযান তিন বছর সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন পুলিশ সুপার নির্দেশে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদের গ্রেফতারের জন্য কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..