1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভয় দে‌খি‌য়ে বিএনপিকে দমন করা যা‌বে না : ফখরুল

  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২৬৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ভয় – ভীতি দে‌খি‌য়ে বিএন‌পি নেতা-কর্মী‌দের দমন করা যা‌বে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেছেন, কিছুতেই দেশের মানুষকে দমানো যাবে না। বিএন‌পি দে‌শের জনগণকে সঙ্গে নিয়ে গণতান্ত্রিক উপায়ে সরকারকে সরিয়ে একটি নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সংসদ গঠন করবে।

সোমবার (৩০ মে) বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবা‌র্ষিকী উপল‌ক্ষে শেরে-বাংলা নগরে তার মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে ফখরুল এসব কথা বলেন। জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এসম‌য়ে মাজার জিয়ারত ও ফাতেহা পাঠ করা হয়।

আওয়ামী লীগের অভিযোগ ‘পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে বিএনপি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে, ঢাবিতে লাশ ফেলার চেষ্টা করছে’- এ বিষয়ে জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, তারা এসব কথা বলে জনগণকে বিভ্রান্ত করতে চায়। জনগণের দৃষ্টি অন্যদিকে নিতে চায়। এতে কো‌নো লাভ হ‌বে না, জনগণ সব বু‌ঝে।

তিনি বলেন, গণতন্ত্র ফিরিয়ে আনতে দেশের মানুষ সংগ্রামে নেমেছে। রাজপথে বিএন‌পি নেতাকর্মী‌দের রক্ত ঝরেছে। এর মধ্য দিয়েই দেশ গণতন্ত্র ফিরে আসবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..