1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে “এন.আই.এল.জি” এর উদ্যোগে পারস্পারিক শিখনের জন্য বিভিন্ন ইউনিয়ন পরিদর্শর

  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২৭১ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে “এন.আই.এল.জি” কর্তৃক বাস্তবায়নাধীন পারস্পারিক শিখন কর্মসূচি (এইচএলপি) প্রতিষ্ঠানিকীরণ প্রকল্পের আত্ততায় উপজেলা ভিত্তিক মাঠ পর্যায়ে ভালো শিখন পরিদর্শন ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
ব্রেকিং দ্য সাইলেন্সের সহযোগীতায় ও “এন.আই.এল.জি” প্রকল্পের বাস্তবায়নে রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার করের নেতৃত্বে চেয়ারম্যান এবং সচিবগন প্রথমে শ্রীমঙ্গল উপজেলার ৩ নং শ্রীমঙ্গল ইউনিয়ন ও পরবর্তীতে ৫ নং কালাপুর ইউনিয়নের ভালো শিখন সরজমিনে পরিদর্শন করেন।
পরিদর্শন শেষে বিকেলে উপজেলা পরিষদে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপত্বিতে এবং ব্রেকিং দ্য সাইলেন্সের প্রকল্প কর্মকর্তা জুমেনা শাহনাজের সঞ্চালনায় অভিজ্ঞতা বিনিময় সভায় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সচিবগন।
এর আগে সরজমিনে অনুষ্ঠিত হয় আরো দুটি মতবিনিময় সভা। সভায় বক্তব্যদেন ৩নং শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুদু মিয়া, আশিদ্রোন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর, কালিঘাট ইউনিয়ন পরিষদের চেযারম্যান প্রাণেশ গোয়ালা, মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিছলু আহমদ চৌধুরী, সিন্দুরখান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াছিন আরাফাত রবিন ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিব বৃন্দ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর ও সাংবাদিক বিকুল চক্রবর্তী।
দলটি প্রথমে ৩নং শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সাথে মিলিত হয়ে তাদের কার্যক্রম জানেন। বিকেলে তারা শ্রীমঙ্গল কালাপুর ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সাথে মিলিত হন। এ সময় তারা বেশ কিছু ব্যতিক্রমী কাজ সম্পর্কে একে অনের কাছ থেকে ধারণা নেন। এর মধ্যে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সকল জনগনের ডাটা সম্পৃক্ত সফওয়ার ও এটি তৈরীর কার্যক্রমটি সকলের দৃষ্টিকারে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..