1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

রাজনগরে বালু তোলার সময় স্বেচ্ছাসেবক দল নেতা আটক, ৫ দিনের সাজা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৮৫ বার পঠিত

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে বালু তোলার সময় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক শেখ মো. পায়েল ওরফে পায়েল আহমদকে (৪০) আটক করা হয়েছে। পরে ভাম্যমান আদালতের মাধ্যমে তাকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

সাজাপ্রাপ্ত পায়েল উপজেলার ভুজবল গ্রামের মৃত আব্দুল খালিক কুটি মিয়ার ছেলে। মঙ্গলবার দুপুরে উপজেলার উদনা ছড়ায় বালুমহাল থেকে বালু উত্তোলনের সময় তাকে আটক করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবলু সূত্রধর।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, উদনা ছড়া বালু মহাল থেকে অবৈধ উপায়ে বালু তোলার হচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবলু সূত্রধর। এসময় তিনি পায়েলকে আটক করেন। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবলু সূত্রধর জানান, অবধৈ ভাবে বালু তোলা হচ্ছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পায়েলের নির্দেশে বালু তোলা হচ্ছে জানতে পারি। পরে তাকে ঘটনাস্থল থেকে আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে ৫ দিনের বিনাশ্রম কারদন্ড দেয়া হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..