1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পদ্মা সেতু দেখা হলো না চাঁদপুরের ৩ বন্ধুর

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ১৫৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: পদ্মা সেতু দেখতে বাড়ি থেকে বের হয়েও আর দেখা হলো না চাঁদপুরের তিন বন্ধুর। সড়ক দুর্ঘটনায় তারা লাশ হয়েছেন। ওই দুর্ঘটনায় মারা গেছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (২ জুন) দিনগত রাত পৌনে ১টার দিকে মুন্সিগঞ্জের নিমতলী হাসারা হাইওয়েতে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোররিকশার সংঘর্ষে চাঁদপুরের তিনজনসহ মোট ছয়জন নিহত হন। তাদের মধ্যে চাঁদপুরের তিন যুবক ও তাদের আরেক বন্ধুসহ বিক্রমপুরের তিনজন রয়েছেন।

চাঁদপুরের নিহত তরুণরা হলেন সদর উপজেলার ইচলি এলাকার এনায়েত উল্লাহ গাজী একমাত্র ছেলে সামাদ গাজী (২৪), পল্লিবিদ্যুৎ এলাকার আবুল কালামের ছেলে আহাদ (২০) ও একই এলাকার সিপাত (২০)।

আজ শুক্রবার (৩ জুন) সকালে নিহত তরুণদের মরদেহ বাড়িতে নিয়ে এলে পরিবার ও
আত্মীয়-স্বজনদের কান্নায় আকাশ ভারী হয়ে ওঠে।

সামাদের চাচাতো ভাই মো. রুবেলের ভাষ্যমতে, পদ্মা সেতু দেখার উদ্দেশ্যে তারা তিন বন্ধু চাঁদপুর থেকে ঢাকায় যান। সেখান থেকে মুন্সিগঞ্জের বিক্রমপুর এলাকায় আরও দুই বন্ধু যোগ দেন। পরে তারা মাওয়ার উদ্দেশ্যে রওনা হন। এ সময় তাদের সঙ্গে দুই বন্ধুর এক বন্ধু উপস্থিত ছিলেন। রাতে বন্ধুদের বাসায় থেকে শুক্রবার পদ্মা সেতু দেখার পরিকল্পনা ছিল তাদের।

ওই চার বন্ধু বৃহস্পতিবার রাতে অটোরিকশাযোগে মাওয়া যাচ্ছিলেন। মুন্সিগঞ্জের নিমতলী হাসারা হাইওয়েতে একটি কাভার্ডভ্যানের পেছন পেছন যাচ্ছিল অটোরিকশাটি। হঠাৎ কাভার্ডভ্যানটি স্লো করলে অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক থেকে আঘাত করে। এতে অটোরিকশার পাঁচ যাত্রী ও চালক ঘটনাস্থলেই নিহত হয়।

নিহত ব্যক্তিদের মধ্যে তিন বন্ধু চাঁদপুরের ও একজন বিক্রমপুরের বাসিন্দা। অপর একজন সাধারণ যাত্রী ছিলেন। মরদেহগুলো ময়নাতদন্ত ছাড়াই পুলিশের কাছে আবেদন করে নিয়ে আসা হয়েছে।

নিহত সামাদ গাজীর বন্ধু রাব্বি বলেন, ‘বৃহস্পতিবার বন্ধুরা ঘুরতে যাবে বলে আমাকে জানিয়েছিল। আমাকে জিজ্ঞাসা করেছিল আমি যাবো কি না। প্রথমে আমি যাবো বলেছিলাম কিন্তু সর্বশেষ গতকাল আমার শারীরিক অবস্থা ভালো না থাকায় যেতে পারিনি। এর মধ্যে তাদের সঙ্গে কয়েকবার আমার ইমোতে কথা হয়েছে। সর্বশেষ রাতে এ দুর্ঘটনার খবর পাই।’

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, বিষয়টি আমার জানা নেই। এখনই খোঁজখবর নিয়ে বিষয়টি জানার চেষ্টা করছি।

তবে হাসারা হাইওয়ে থানার ইনচার্জ আবজাল হোসেন জাগো নিউজকে বলেন, ‘ঘটনাস্থলটি ঢাকার কেরানীগঞ্জের মধ্যে পড়েছে। ভেকুর সঙ্গে অটোরিকশার সংঘর্ষে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান।’

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..