1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

তরুণীকে বাস থেকে নামিয়ে ‘ধর্ষণচেষ্টা’, বাঁচাতে এসে মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৯১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: লক্ষ্মীপুরের রামগঞ্জে তিন যুবকের বিরুদ্ধে বাস থেকে নামিয়ে তরুণীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। ওই সময় তরুণীকে রক্ষা করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে শাহজাহান মিয়া নামের এক নৈশপ্রহরীর।

রামগঞ্জ বাস টার্মিনাল এলাকায় শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনায় জড়িত সন্দেহে আজাদ হোসেন নামের একজনকে আটক করেছে পুলিশ।

তরুণীকে বাঁচাতে গিয়ে প্রাণ হারানো শাহজাহান মিয়া রামগঞ্জের কাজিরখীল এলাকার নুরুজ্জামান মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক বলেন, ‘ওই তরুণীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। জড়িতদের আটকের জন্য অভিযান চালানো হচ্ছে। পাশাপাশি মামলার প্রস্তুতিও চলছে।’

নৈশপ্রহরী শাহজাহান মিয়ার মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান ওসি।

যে বাস থেকে তরুণীকে নামানো হয় সেই বাসের হেলপার আজাদ জানান, শুক্রবার রাত ৮টার দিকে চাটখিল থেকে নোয়াখালীর সোনাপুর যাওয়ার জন্য জননী নামের অন্য একটি বাসে চড়ে বসেছিলেন ওই তরুণী। পরে সেই বাসটি তাকে ভুল করে রামগঞ্জের সোনাপুর এলাকায় নামিয়ে দেয়।

তিনি আরও জানান, ঘটনাটি তাকে (আজাদ) ও বাসচালককে জানালে তারা তরুণীকে নোয়াখালীগামী অন্য গাড়িতে তুলে দেয়ার কথা বলে বাসে উঠতে বলেন। এর কিছুক্ষণ পরই স্থানীয় এমরান হোসেন ও তার দুই সহযোগী গাড়িতে অপেক্ষমাণ তরুণীকে জোর করে তুলে নিতে চাইলে বাধা দেন আজাদ।

আজাদ আরও জানান, তাকে মারধর করে এমরান ও তার সহযোগীরা ওই তরুণীকে তুলে নিয়ে যান। পরে বাস টার্মিনালের পেছনে টয়লেটের পাশে নিয়ে তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন তারা।

ওই সময় তরুণীকে বাঁচাতে এগিয়ে আসেন ঘটনাস্থল সংলগ্ন বাজারের নৈশপ্রহরী শাহজাহান মিয়াসহ আরও কয়েকজন। তাদের দেখে এমরান ও সহযোগীরা পালিয়ে যান।

ওই সময় মাথা ঘুরে পড়ে যান শাহজাহান মিয়া। সেখান থেকে তাকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চিকিৎসক আরও জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে শাহজাহান মিয়ার মৃত্যু হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..