1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে বিভিন্ন প্রজাতির বৃক্ষ চারা রোপণ

  • আপডেট টাইম : শনিবার, ৪ জুন, ২০২২
  • ১৫৫ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: জীববৈচিত্র্য ও পরিবেশের ভারসাম্য রক্ষায় চায়ের রাজধানী খ্যাত শ্রীমঙ্গলে জন সচেতনা মূলক র‌্যালী ও বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করেছে জেডএক্সওয়াই ইন্টারন্যাশনাল বায়িং হাউজ। শ্রীমঙ্গলে অবকাশ যাপনে আসলে উক্ত প্রতিষ্ঠানের ৭০ জন কর্মকর্তার একটি টিম শনিবার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে ফলজ গাছের ছারা রোপণ করে এই কর্মসূচি করেন।
বন্যপ্রাণী, পাখি সংরক্ষণে এবং পরিবেশের ভারসাম্য রক্ষায় একদল কর্মকর্তা স্থানীয় জনগণকে সঙ্গে নিয়ে উক্ত কর্মসূচি করেন, উক্ত কর্মসূচি জনসচেতনতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করার পাশাপাশি স্থানীয়ভাবে কর্মসূচিটি বেশ প্রশংসিত হয়েছে। এ সময় জেড এক্স ওয়াই বিজনেস ইউনিটের প্রধান কুশদ্বীপ কাউসাল, সম্পাদ কুমার, বেনশন ফার্নান্ডেজ, আশিকুর রহমান, বালাজি, জুলফিকার, শিবলু, শিমুল, জাহিদ, আবু বকর, দিপক, মামুন সহ আরও অনন্যা কর্মকর্তা উপস্থিত ছিলেন।
কর্মসূচি পরিচালক কর্মকর্তা মোঃ জাকারিয়া তৌহিদ তমাল বলেন, জীববৈচিত্র্য ও পরিবেশ রক্ষায় বন্যপ্রাণী সংরক্ষণ এবং বৃক্ষরোপণ অত্যন্ত প্রয়োজনীয় আমাদের ভবিষ্যৎ বসবাসের জন্য। এবিষয়ে জনসচেতনতা বৃদ্ধি লক্ষ্যে আমাদের এই কর্মসূচি।

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..