1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কমলগঞ্জে নির্বাচনে পরাজিত হয়ে ‘মিথ্যা অভিযোগ ‌হয়রানি’

  • আপডেট টাইম : রবিবার, ৫ জুন, ২০২২
  • ৫৮ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে বিগত ইউপি নির্বাচনে পরাজিত হয়ে প্রয়াত মুক্তিযোদ্ধার স্ত্রী’র ভাতা আত্মসাৎসহ নানা ধরণের মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, ক্ষতিগ্রস্ত ও সুনাম বিনষ্ট করানোর অভিযোগ তুলেছেন এক ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান।

রবিবার (৫ জুন) দুপুরে বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের শমশেরনগরস্থ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তুলে ধরেন ইউনিয়নের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান ইয়াকু মিয়া।

লিখিত বক্তব্যে ইউপি সদস্য ইয়াকুব মিয়া বলেন, আমি পরপর ২ বারের নির্বাচিত ইউপি সদস্য ও ইউনিয়ন পরিষদের বর্তমান প্যানেল চেয়ারম্যান। আমার ওয়ার্ডের বাসিন্দা অপূর্ব নারায়ন বিগত নির্বাচনে আমার সাথে প্রতিদ্বন্ধীতা করে পরাজিত হন। এর পর থেকে তিনি নিজে ও লোকজনকে দিয়ে আমার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরছেন। গত ১০ ফেব্রুয়ারী শপথ গ্রহণের দিন শমশেরনগর চা বাগানে আদনারায়ন তাঁতী তাঁর বাড়ির টিলা থেকে মাটি কাটার ঘটনায় আমাকে অভিযুক্ত করেন। ঐদিন আমার শপথগ্রহণ থাকায় তদন্তে আমার কোন সম্পৃক্ততা পাওয়া যায়নি।

পরে অপূর্ব নারায়ন গত ১২ ফেব্রয়ারী থানায় আমাকে ও আমার ভাই হামিদ মিয়াকে জড়িয়ে ৩ জনের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেন। এছাড়াও আমার বিরুদ্ধে চা বাগানের জমিদখল সহ নানা অভিযোগ প্রদানেরও চেষ্টা করেন। প্রয়াত মুক্তিযোদ্ধা নিমাই লোহার এর স্ত্রী লক্ষ্মী ছত্রীকে দিয়ে সর্বশেষ গত ২৬ মে মৌলভীবাজার পুলিশ সুপারের কাছে অভিযোগ করেন। ব্যাংক থেকে তাহার মাধ্যমে টাকা উত্তোলন করানোর পর আমি কিছু টাকা তাকে দিয়ে বাকি টাকা আত্মসাৎ করে নিয়েছি। এমনকি তাহার চেক বইটিও আমার কাছে রয়েছে বলে অভিযোগ করানো হয়।

ইউপি সদস্যের বিরুদ্ধে লক্ষ্মী ছত্রীর এধরণের মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত অভিযোগের বিষয়ে সুষ্ঠ তদন্ত সাপেক্ষে প্রকৃত সত্যতা উদঘাটনের দাবী জানান।

অভিযোগ বিষয়ে অপূর্ব নারায়ন বলেন, ইয়াকুব মিয়ার বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই। কে তার বিরুদ্ধে অভিযোগ করেছে সেটি আমার দেখার বিষয় নেই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..