1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

র‌্যাব-৯ ‌র পৃথক অভিযানে ৩৪কেজি গাঁজা ও ১৯৭বোতল ফেন্সিডিল উদ্ধার; গ্রেফতার-২

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুন, ২০২২
  • ৩৩৫ বার পঠিত

স্টাফ রিপোটার: র‌্যাব-৯ ‌র পৃথক অভিযানে ৩৪কেজি গাঁজা ও ১৯৭বোতল ফেন্সিডিল উদ্ধার; ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ইসলামপুর ক্যাম্প, সিলেট এর একটি আভিযানিক দল গত ০৫ জুন বিকেলে সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন হাদারপার গ্রামে অভিযান পরিচালনা করে ১৯৭ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি সিলেট জেলার গোয়াইনঘাট থানার হাদারপার এলাকার বাসিন্দা জমসিদ আলীর ছেলে মোঃ আফতাব উদ্দিন (২৮)।

অপর আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজার এর একটি আভিযানিক দল আজ ৬ জুন রাতে ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয়নগর থানাধীন ০১নং বুধন্তি ইউনিয়নের ঢাকা টু সিলেট গামী হাইওয়ে রাস্তার বুধন্তি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে ৩৪ কেজি গাঁজা উদ্ধার পূর্বক ০১ জন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয়নগর থানার আলাদাউদপুর এলাকার বাসিন্দা মৃত কালা মিয়ার ছেলে মাহমুদুল আকাশ (৩৮)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা অবৈধ গাঁজা ও ফেন্সিডিল ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।
র‌্যাব জানায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..