1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল পেলো ৫০টি অক্সিজেন সিলিন্ডার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২৮৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: করোনা মহামারীতে রোগীদের অক্সিজেন সংকট নিরসন এবং সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল পেলো ৫০টি অক্সিজেন সিলিন্ডার।

বৃহস্পতিবার (২৯এপ্রিল) দুপুরে অগ্রণী ব্যাংক এর উদ্যোগে আবুল খায়ের গ্রুপ এর অর্থায়নে ৫০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে। করোনা রোগীর চিকিৎসা ব্যবস্থার উন্নয়নে জেলা প্রশাসক ও পৌর মেয়রের তৎপরতায় ৫০টি অক্সিজেন সিলিন্ডার দেয় প্রতিষ্ঠানটি।

৫০টি সিলিন্ডারের মধ্যে ১৫ লিটারের ২০টি এবং ৩০ লিটারের ৩০টি অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. পার্থ সারথি দত্ত কানুনগো। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পৌর মেয়র ফজলুর রহমান ও সদর হাসপাতালের অন্যান্য চিকিৎসক ও কর্মকর্তাবৃন্দ।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. পার্থ সারথি দত্ত কানুনগো বলেন, বর্তমানে মৌলভীবাজারে করোনা পরিস্থিতি সারা দেশের তুলনায় বেশি। আমাদের ১৬০টি অক্সিজেন সিলিন্ডার রয়েছে। এই কঠিন সময়ে রোগীদের জন্য আরো ৫০টি অক্সিজেন সিলিন্ডার পেয়েছি। যা রোগীদের জন্য খুব উপকার হবে। একজন রোগী অক্সিজেনের জন্য যে কষ্ট পায় তা খুবই দুর্বিসহ। হাসপাতালের পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার প্রদানকারী প্রতিষ্টানসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..