1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিবারের মুখের একপাশ অবশ হয়ে গেছে

  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
  • ১৬০ বার পঠিত

বিনোদন ডেস্ক ::কানাডিয়ান সংগীত তারকা জাস্টিন বিবার জটিল ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ঠিকমতো কথা বলতে পারছেন না, হাসতেও পারছেন না। এ কারণে একের পর এক কনসার্ট বাতিল করতে হচ্ছে আন্তর্জাতিক অঙ্গনে তুমুল জনপ্রিয় এ শিল্পীকে।

কিছুদিন ধরে কয়েকটি কনসার্ট বাতিল করেন জাস্টিন বিবার। এ নিয়ে নানা কানাঘুষা চলছিল। ভক্তদের মনেও কিছুটা অভিমান জমা হচ্ছিল। তবে এবার জাস্টিন বিবার নিজেই বিষয়টি খোলাসা করলেন। কেন তিনি কনসার্ট বাতিল করছেন, সে কারণ আনলেন প্রকাশ্যে।

বিবার জানিয়েছেন, তার মুখের একপাশ অবশ হয়ে গেছে। সেই অংশের চোখ ঠিকমতো কাজ করছে না। কথা বলা কিংবা হাসতেও সমস্যা হচ্ছে। এক ধরনের মারাত্মক ভাইরাসের আক্রান্ত হওয়ায় এ জটিলতায় ভুগছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক ভিডিওবার্তায় জাস্টিন বিবার বলেন, ‘আমার শো বাতিল হওয়ায় আপনারা অনেকে হয়তো খুব বিরক্ত হয়েছেন। কিন্তু আমার শরীর আমাকে বলছে, কিছুদিনের বিরতি নেওয়া উচিৎ। শরীর আর সায় দিচ্ছে না। আমি মুখের এক পাশ দিয়ে হাসতেও পারছি না। নাকের এক পাশও অচল হয়ে গেছে।’

ভিডিওটির ক্যাপশনে এই পপ তারকা লেখেন, ‘অনুগ্রহ করে সবাই ভিডিওটি দেখুন। আমার জন্য প্রার্থনা করুন। আপনাদের সবাইকে অনেক ভালোবাসি। ’

তবে হাল ছাড়ছেন না জাস্টিন বিবার। তার বিশ্বাস, পর্যাপ্ত বিশ্রাম, চিকিৎসা গ্রহণ করলে তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন। সেজন্য ভক্তদের কাছে ভালোবাসা ও সমর্থন চেয়েছেন গায়ক।

মাত্র ১৩ বছর বয়সে পেশাদার সংগীত জীবন শুরু করেন জাস্টিন বিবার। ২০১০ সালে তার যখন বয়স মাত্র ১৬ বছর, তখন তিনি বিশ্বব্যাপী পরিচিতি পান।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..