1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দারুণ জয়ে সিরিজ পাকিস্তানের

  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
  • ১৬২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টানা দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে স্বাগতিক পাকিস্তান। সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুলতানের মাটিতে আগে ব্যাটিংয়ে নেমে ২৭৬ রানের টার্গেট দেয় স্বাগতিকরা। জবাবে ব্যাটিং ব্যর্থতায় ১৫৫ রানেই গুটিয়ে যায় ক্যারিবীয়রা। অলআউট হয় নিকোলাস পুরানের দল। ফলে ১২০ রানের বড় জয়ে ১ ম্যাচ হাতে রেখেই সিরিজ পকেটে পুড়ে পাকিস্তান।

দিবারাত্রির সিরিজের দ্বিতীয় ম্যাচে ২৭৬ রানের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ৪ রানেই ওপেনার শাই হোপকে (৪) হারায় ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় উইকেটে কাইল মায়ার্স ও শামার ব্রুকস মিলে ৬৭ রানের জুটি গড়েন। ২৫ বলে ৩৩ রান করে মায়ার্স বিদায় নিতেই ফের ছন্দপতন ঘটে।

শেষ পর্যন্ত ৩২.২ ওভারে ১৫৫ রানে অলআউট হয় সফরকারীরা। ব্রুকস সর্বোচ্চ ৪২ রান করেন। এ ছাড়া অধিনায়ক নিকোলাস পুরানের ব্যাট থেকে আসে ২৫ রান।

পাকিস্তানের বোলারদের মধ্যে মোহাম্মদ নওয়াজ ১৯ রানে সর্বোচ্চ চারটি উইকেট নিয়েছেন। এছাড়া মোহাম্মদ ওয়াসিম তিনটি এবং শাদাব খান দুটি করে উইকেট নেন।

এর আগে, টস জিতে ব্যাটিংয়ে নামা পাকিস্তান ইমাম-উল-হক ও বাবর আজমের ভালো শুরুর পরও খেই হারায়। ওপেনার ফখর জামান ১৭ রানে আউট হওয়ার পর ইমাম ও বাবর মিলে ১২৮ বলে ১২০ রানের জুটি গড়েন। ৭২ বলে ৬ চারে ৭২ রান করে দূর্ভাগ্যজনক রান আউট হন ইমাম। এরপর ৯৩ বলে ৫ চার আর ১ ছক্কায় ৭৭ রান করে বিদায় নেন অধিনায়ক বাবর।

তার আউটের পর ২০ রানে ৪ উইকেট হারিয়ে বড় ধাক্কা খায় পাকিস্তান। তবে শাদাব খানের ২২, খুশদিল শাহর ২২ আর মোহাম্মদ ওয়াসিম ও শাহেনশাহ আফ্রিদির অপরাজিত ১৭ এবং ১৫ রানের সুবাদে ৮ উইকেটে ২৭৫ রানের সংগ্রহ গড়ে পাকিস্তান।

ওয়েস্ট ইন্ডিজের আকিল হোসেন তিনটি, অ্যান্ডারসন ফিলিপ ও আলজেরি জোসেফ দুটি করে উইকেট নিয়েছেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..