1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গাজীপুরে পোশাক কারখানার আগুন নিয়ন্ত্রণে

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৫২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : গাজীপুর ভোগড়া বাইপাস এলাকায় পোশাক কারখানা অ্যাপারেলস প্লাসে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস। জয়দেবপুর ও টঙ্গী ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটের কর্মীরা প্রায় দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আজ বুধবার (১৫ জুন) সকাল সাড়ে ৭টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে ওই কারখানার সাততলা ভবনের চতুর্থ তলার কাটিং সেকশনে আগুন লাগে। চার তলায় ফেব্রিক্স, কাটিং ও ফিউজিং মেশিনসহ বিভিন্ন ধরনের মালামাল ছিল। প্রথমে কারখানার লোকজন ও এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। কিন্তু মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়লে তা নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। খবর পেয়ে জয়দেবপুর ও টঙ্গী ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. তাশারফ হোসেন জানান, ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটের কর্মীরা প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে পুরোপুরিভাবে আগুন নেভাতে আরও সময় লাগবে। তাৎক্ষণিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..