1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার জেলা সেচ্ছা সেবক দলের বিক্ষোপ মিছিল ও সমাবেশ

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৩৪৮ বার পঠিত

নুরুল হাসনাত : মৌলভীবাজার জেলা সেচ্ছা সেবক দলের উদ্দোগে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী ও গণতন্ত্রের মা দেশ নেত্রী বেগম খালেদাজিয়ার উন্নত চিকিৎসার জন্য অভিলম্বে বিদেশ প্রেরণ ও মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয় ।
আজ বুধবার ১৫ জুন সকালে মৌলভীবাজার জেলা সেচ্ছা সেবক দলের সহ সভাপতি ফরিদ আহমদ এর সভাপত্তিত্বে ও মৌলভীবাজার জেলা সেচ্ছা সেবক দলের যুগ্ম সম্পাদক মনসুর আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ছিলেন মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জিএম মুক্তাদির রাজু, আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক পিপলু আবদুল হাই, মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সেলিম আহমদ, মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, সহ সম্পাদক লুতফুর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক জনি আহমদ, রাহেল আহমদ, মুজিব মিয়া, সোহেল আহমদ, রুমেল আহমদসহ মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবক দলের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল মৌলভীবাজার শাহ মোস্তফা রোড থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে মৌলভীবাজার শহীদমিনারে সামনে সমাবেশে পরিনত হয়। উক্ত সমাবেশ বক্তারা বলেন দেশ আজ স্বৈরাচারী শাসনের লেনিন শিখায় পরিণত হয়েছে। দ্রব্য মূল্যের উগ্র গতির কারণে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেচে। সাধারণ মানুষ আজ আর শান্তিতে নেই।এই সরকারের আমলে মানুষ দূরবিশ্বের মাঝে বসবাস করছে। বক্তারা আরও বলেন আমাদের গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যেতে না দিলে সামনের দিনগুলোতে আরো কঠিন কর্মসূচি দেবেন বলে হুশিয়ারি দেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না । প্রহসনের নির্বাচন ঠেকাতে নেত্রীবৃন্দরা জনগণকে সঙ্গে নিয়ে এই সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলবেন বলে বক্তব্য শেষ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..