1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পর্যটনের জন্য শ্রীমঙ্গল একটি গুরুত্বপূর্ণ এ নিয়ে সরকার নানামুখী উন্নয়নের কথা ভাবছে : জেলা প্রশাসক

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৪৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার : পর্যটনের লিলাভূমি মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভা পরিদর্শন করে গেলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান শ্রীমঙ্গল পৌরসভায় এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পৌর মেয়র মোঃ মহসিন মিয়া মধু।
পরে পৌর মেয়রের কার্যালয়ে মতবিনিময় সভায় মেয়র মহসিন মিয়া মধু, জেলা প্রশাসকের সামনে পৌরসভার বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরেন এবং জেলা প্রশাসক উন্নয়ন কার্যক্রমের প্রশংসা করেন । এছাড়াও পরে তিনি পৌরসভার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন এবং পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।
পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু পৌরবাসীর দীর্ঘদিনের দাবি কলেজ রোডের স্কুল, কলেজ এর সামন থেকে ময়লার ভাগাড়ের অপসারণ নিয়ে জেলা প্রশাসকের সাথে কথা বলেন। মেয়র আরো বলেন, ময়লার ভাগাড় অপসারণ করতে পৌরসভার পক্ষ থেকে সদর ইউনিয়নের জেটি রোডের হাওর এলাকায় জায়গায় কেনা হয়েছে। সেখানে ময়লা ফেলতে পৌরসভাকে বাধাগ্রস্ত করার জন্য কিছু মানুষ কোর্টে মামলা করেছে। বিষয়টি দ্রæত সমাধানের জন্য জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেন মেয়র মহসিন মিয়া মধু।
জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, শ্রীমঙ্গল সারাদেশে বেশ সুপরিচিত। পর্যটনের জন্য শ্রীমঙ্গল একটি গুরুত্বপূর্ণ উপজেলা। এ উপজেলা নিয়ে সরকার নানামুখী উন্নয়নের কথা ভাবছে। তাই জেলা প্রশাসক হিসেবে ময়লার ভাগাড় অপসারণ, পৌরসভার সৌন্দর্যবর্ধন ও পৌর এলাকার পরিবেশ রক্ষায় যে ধরনের সহযোগিতা প্রয়োজন তা তিনি গুরুত্বের সাথে করবেন বলে আশ্বাস প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, সহকারী কমিশনার (ভূমি) স›দ্বীপ তালুকদার, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. শামীম অর রশীদ তালুকদার, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, পৌর কাউন্সিলর মীর এম এ সালাম, ছাদ উদ্দিন, আলকাছ মিয়া, হানিফ চৌধুরী, জাহাঙ্গীর আলম সোহাগ ও মসুদুর রহমান মসুদসহ পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..