1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফের আসছে গেম অব থ্রোনসের নতুন সিজন, ফিরছেন জন স্নো

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১২৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: একটি সিংহাসন ঘিরে লড়াই। ক্ষমতায় বসবে কে? দর্শকরা ধরেই নিয়েছিলেন গত আট বছর ধরে চলা সেই লড়াই শেষ হয়ে গেছে। তবে গেম অব থ্রোনস ফ্যানেদের জন্য সুখবর আসছে নতুন সিজনে। এবার আর আট রাজ্যের লড়াই নয়, বরং গল্পের কেন্দ্রে থাকবেন জন স্নো।

‘আ সং অব আইস অ্যান্ড ফায়ার’-কে কেন্দ্র করে লেখা ফিকশন প্রথম টেলিকাস্ট হয় ১৭ এপ্রিল ২০১১। তারপর দীর্ঘ আট বছর চলার পর শেষ সিজনটা আসে ২০১৯ সালে। সেটিই শেষ— এমনটাই ধরে নেনে গেম অব থ্রোনস ভক্তরা। লকডাউনের আগে, তার মধ্যেও টেলিভিশন শোগুলোতে সবচেয়ে বেশি পাইরেটেড হয়েছে ‘গেম অব থ্রোনস’।

২০২১ সালে মুক্তি পেয়েছিল ‘হাউজ অব দ্য ড্রাগন’র ট্রেলার। জর্জ আরআর মার্টিনের বইয়ের ওপর ভিত্তি করে হিট ফ্যান্টাসি সিরিজ গেম অব থ্রোনসের একটি নতুন সিজন। এটি ‘সিংহাসনের পতনের ২০০ বছর আগে’র গল্পকে তুলে ধরবে। গেম অব থ্রোনস ব্র্যান্ডের ভার কাঁধে নিয়ে ২০২২ সালে আসছে এই শোটি।

সূত্রের খবর, গেম অব থ্রোনস’র সিকুয়্যাল এর জন্য ইতোমধ্যেই নাকি পোস্ট প্রোডাকশনের প্রস্তুতিও শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, এই সিরিজের মুখ্য চরিত্রে থাকবনেন জন স্নো অর্থাৎ অভিনেতা কিট হ্যারিংটন। এই সিরিজে জন স্নোর চরিত্রটি আরও একটু এগিয়ে নেওয়া হবে।

গেম অব থ্রোনসের পর কিট হ্যারিংটনকে দেখা গিয়েছিল ২০২১ সালে মার্ভেল ইউনিভার্সের ইর্টানলস-এ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..