1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটের জন্য সাইমনের সাহায্য আহ্বান

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২৪৩ বার পঠিত

বিনোদন ডেস্ক :: টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলের কারণে ইতোমধ্যে বন্যার পানিতে প্লাবিত হয়েছে সিলেট ও সুনামগঞ্জের কয়েকটি উপজেলা। ক্রমেই অবস্থার অবনতি হচ্ছে। প্রাকৃতিক দুর্যোগের এই পরিস্থিতিতে ভুক্তভোগীদের পাশে থাকা জরুরি। দেশের সেনাবাহিনী ইতোমধ্যে কাজও শুরু করেছে। তবুও নিজ উদ্যোগ থেকে বন্যা কবলিতদের পাশে দাঁড়াতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

সাইমন সাদিক সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক ভিডিও বার্তায় ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের কাছে বন্যা কবলিতদের জন্য সাহায্য আহ্বান করেছেন। তিনি বলেন, এখন প্রাকৃতিক দুর্যোগ। সিলেট-সুনামগঞ্জসহ ওই পাশের বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে। যা ইতোপূর্বে দেশের বন্যপরিস্থিতিতে দেখা যায়নি। এ অবস্থায় পানিবন্দিদের উদ্ধারের জন্য সেনাবাহিনী মাঠে নেমেছে।

তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি, আমরা সবাই সবার তরে। আমরা সবাই সবার বিপদে পাশে দাঁড়াতে চাই। এর আগে আমরা নিজ নিজ জায়গা থেকে করোনা পরিস্থিতিতে পাশে দাঁড়িয়েছি। কিন্তু এখন সিলেটে ২০ লাখ মানুষ। তাদের সবার হয়তো সহযোগিতার প্রয়োজন হবে না।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক বলেন, সংবাদ পড়ে জানতে পেরেছি কেউ কেউ দু-তিন দিন ধরে খেতে পারছেন না। তাদের পর্যাপ্ত পরিমাণ খাবার নেই। গবাদি পশু-পাখি সব ভেসে যাচ্ছে। এমনকি শেষ সম্বল বাড়িও ভেসে যাচ্ছে ঢলে। তাদের এখন বেঁচে থাকাই দায় হয়েছে।

বন্যা কবলিত মানুষদের এই পরিস্থিতিতে সহযোগিতা প্রয়োজন। এই বিষয়ে ‘পোড়ামন’ খ্যাত নায়ক বলেন, সিলেটের মানুষের জন্য সাধ্য অনুযায়ী অন্তত শুকনো খাবারের ব্যবস্থা করতে পারলেও তাদের সহযোগিতা করা হবে বলে মনে করি আমি। আমাদের কিশোরগঞ্জের ‘কলিজার গ্রাম’ সংগঠনের পক্ষ থেকে কয়েক দিনের মধ্যে একটি টিম নিয়ে সেখানে যাওয়া হবে। আপনাদের সাধ্য অনুযায়ী সবার কাছে সহযোগিতা প্রত্যাশা করছি।

“হয়তো আমরা বন্যা কবলিতদের পাশে দাঁড়ালে ভবিষ্যতে তারা বেঁচে থাকার যে অবলম্বন, তা ফিরে পাবে”—বলেও যোগ করেন সাইমন। এরপর তিনি সহযোগিতা প্রদানের জন্য দুটো বিকাশ নম্বর (01613012496, 01614112258) জানান। এছাড়া বড় অংকের আর্থিক সহযোগিতা প্রদানের জন্য একটি ব্যাংক অ্যাকাউন্ট নম্বরও দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..