1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ৪ হাজার দুর্গত পরিবারকে জেলা পরিষদ প্রশাসকের ত্রাণ বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ২৮৯ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখা উপজেলার বন্যা দুর্গত ৪ হাজার পানিবন্দি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণ বিতরণ করেছেন মৌলভীবাজার জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান। শনিবার বিকেলে বড়লেখা জনমিলনায়তন কেন্দ্রে উপজেলার ১০ ইউনিয়ন ও পৌরসভার জনপ্রতিনিধিদের নিকট দুর্গতের মধ্যে বন্টনের জন্য ত্রাণের প্যাকেট প্রদান করেছেন। এছাড়াও তিনি উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগকে বানভাসিদের মধ্যে বিতরণের জন্য পৃথক ৬০০ প্যাকেট ত্রাণ বিতরণ করেছেন।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) খোদেজা খাতুন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জজকোর্টের পিপি অ্যাডভোকেট রাধাপদ দেব সজল, বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনকি সম্পাদক বদর উদ্দিন, পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, জেলা পরিষদের সাবেক সদস্য আবু আহমদ হামিদুর রহমান শিপলু, আজিম উদ্দিন, সংরক্ষিত আসনের সাবেক সদস্য জোবেদা ইকবাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ জাকারিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..