1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় বানভাসিদের মাঝে কোরবানির মাংস বিতরণ করলেন ডিসি

  • আপডেট টাইম : রবিবার, ১০ জুলাই, ২০২২
  • ১৬৮ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মৌলভীবাজারের কুলাউড়ায় বিভিন্ন আশ্রয়কেন্দ্র এবং বাড়িঘরে থাকা বানভাসি মানুষের মাঝে কোরবানির মাংস ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (১০ জুলাই) বিকেলে শতাধিক বন্যার্ত মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করে এ কোরবানির মাংস বিতরণ করেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

এ সময় উপস্থিত ছিলেন- কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিমুল আলী, কাদিপুরের ইউপি চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, ইউপি সদস্য আতাউর রহমান আতিক প্রমুখ।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে কুলাউড়া জুড়ী ও বড়লেখা উপজেলার আশ্রয়কেন্দ্র ও বন্যাকবলিত এলাকায় থাকা মানুষের জন্য তিনটি গরু কোরবানি দেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় কুলাউড়া উপজেলার শতাধিক মানুষের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হয়।

তিনি আরও জানান, তার ব্যক্তিগত উদ্যোগে আরও একটি গরু কোরবানি করে বন্যার্ত মানুষের মাঝে বিতরণ করা হয়। একইসাথে ৫ কেজি করে চাল দেওয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..