1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঢাকায় পৌঁছেছে হজের প্রথম ফিরতি ফ্লাইট

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৩৭৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: পবিত্র হজ পালন শেষে ঢাকায় পৌঁছেছে হাজিদের বহনকারী বিমানের প্রথম ফ্লাইট। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স’র চলতি মৌসুমের প্রথম ডেডিকেটেড ফিরতি হজ ফ্লাইট বিজি-৩৫০২ এর মাধ্যমে দেশে ফিরেছেন ৪১৬ জন হাজি।

ফ্লাইটটি ১৪ জুলাই জেদ্দার কিং আব্দুল আজিজ বিমানবন্দর থেকে স্থানীয় সময় দুপুর ১২টা ১৫ মিনিটে যাত্রা করে ঢাকার স্থানীয় সময় রাত ১০টা ২৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এ সময় বিমানের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, বিমানের পরিচালক গ্রাহক সেবা, ধর্ম মন্ত্রণালয়ের প্রতিনিধি, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)-এর চেয়ারম্যান, শাহজালাল বিমানবন্দরের পরিচালকসহ বিমানের ঊর্ধ্বতন কর্মকর্তারা বিমানবন্দরে উপস্থিত থেকে সম্মানিত হাজিগণকে স্বাগত জানান।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর তত্ত্বাবধানে সম্মানিত হাজিগণকে জমজমের পানি সরবরাহ করা হয়। সুষ্ঠুভাবে পবিত্র ভূমিতে গমন ও পবিত্র হজ পালন সম্পন্নের পর নিরাপদে দেশে ফিরে সম্মানিত হাজিগণ বিমানসহ সংশ্লিষ্ট সকলের প্রতি সন্তোষ প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান।

এবছর বিমানসহ সৌদিয়া ও ফ্লাইনাস-এর মাধ্যমে দেশে আগত হাজিগণকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর তত্ত্বাবধানে জমজমের পানি সরবরাহ করা হবে।

উল্লেখ্য, বিমান লিজ ব্যতীত নিজস্ব ৪টি বোয়িং ৭৭৭-৩০০ইআর উড়োজাহাজ দিয়ে হজ ফ্লাইটের পাশাপাশি সৌদি আরবে নিয়মিত শিডিউল ফ্লাইট পরিচালনা করছে। গত ৫ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত বিমান প্রি-হজে ৬৭টি ডেডিকেটেড ফ্লাইট ও ২০টি শিডিউল ফ্লাইটসহ সর্বমোট ৮৭টি ফ্লাইট পরিচালনা করেছে। পোস্ট হজে বিমানের সর্বমোট ৮০টি ফ্লাইটের শিডিউল রয়েছে। এ শিডিউল অনুযায়ী আগামী ৬ আগস্ট বিমানের পোস্ট হজ ফ্লাইট শেষ হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..