1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

নতুন ফিচার আনছে ফেসবুক

  • আপডেট টাইম : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ১১৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: মোবাইলে আনা হচ্ছে ফেসবুকের নতুন ফিচার। ব্যবহারকারীদের কথা মাথায় রেখেই এই ফিচার আনছে প্রতিষ্ঠানটি। এতদিন ফেসবুকে শুধু একটি প্রোফাইল ওপেন করতে পারতেন ব্যবহারকারীরা। এখন থেকে একজনই পাঁচটি অ্যাকাউন্ট লগইন করতে পারবেন একটি ফোনেই। এর জন্য তাকে কোনো অ্যাকাউন্ট থেকে লগআউট করতে হবে না। এক কথায় লগআউটের আর ঝামেলা থাকছে না।

ফেসবুকের মাদার প্রতিষ্ঠান মেটা জানায়, ফেসবুক ব্যবহারকারী গ্রাহকদের অনেকের একাধিক অ্যাকাউন্ট রয়েছে। এ সব ব্যবহারকারীদের মোবাইলে একাধিক অ্যাকাউন্ট খুলতে সমস্যায় পরেন। এ সমস্যা দূর করতে নতুন এই ফিচার আনা হয়েছে। এই ফিচারে যে কোনো ব্যবহারকারী তার বর্তমান প্রোফাইল ছাড়াও আরও চারটি প্রোফাইল এক সঙ্গে খুলতে পারবেন।

একাধিক এসব প্রোফাইলের একটির সঙ্গে অপরটির লিঙ্ক করা হলেও প্রোফাইলের ভেতরে কোনো পরিবর্তন আনা হবে না। ফেসবুক নিজে থেকেও এসব ক্ষেত্রে কোনো পরিবর্তন আনবে না। যে সব ব্যবহারকারীরা একাধিক প্রোফাইল লিঙ্ক করবেন তাদের ক্ষেত্রে ডিসপ্লে নামের জায়গায় নিজের আসল নাম ছাড়া অন্য নামও রাখতে পারেন।

ব্যবহারকারীরা পছন্দের এমন নাম রাখত পারবেন যাতে ফেসবুকের কমিউনিটি গাইডলাইন থেকে কোনো বাধা না আসে। অর্থাৎ ফেসবুকের কমিউনিটি গাইডলাইন মেনেই ডিসপ্লের নাম রাখা যাবে।

আগামী মাসেই এই ফিচার চালু করার সম্ভাবনা রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..