1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ৪০ হাজার মানুষকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলো জেলা পরিষদ

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ২৬৬ বার পঠিত

ষ্টাফ রিপোর্টার :: করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর উপহার ৪০ হাজার মানুষকে স্বাস্থ্য সুরক্ষা উপকরন দিলো মৌলভীবাজার জেলা পরিষদ। জেলার প্রতিটি ইউনিয়ন ও ওর্য়াড পর্যায়ে সাধারণ মানুষ এসব স্বাস্থ্য সুরক্ষা উপকরন প্যাকেট পাবেন।
বুধবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে এই কার্যক্রমের উদ্ভোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমানের সভাপতিত্বে এবং হাসান আহমদ জাবেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন,অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদার।
উদ্বোধনের পর জেলা পরিষদ মিলনায়তনে সদর মডেল থানা, প্রেসক্লাব, রেডক্রিসেন্ট, স্কাউটসহ সম্মুখসারির যুদ্ধা, স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। এরপর শহরের চৌমুহনা এলাকায় পথচারীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে ২টি মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার, সাবান ও সচেতনতামূলক প্রচার পত্র দেয়া হয়। জেলার গ্রাম পর্যায়ে দরিদ্র মানুষের মধ্যে এইসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর প্যাকেট বিতরন করা হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..