1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অপরাজিত থেকেই যুক্তরাষ্ট্র সফর শেষ করল বার্সা

  • আপডেট টাইম : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১১৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ওসমানে ডেম্বেলে ও মেমফিস ডিপেইয়ের গোলে নিউ ইয়র্ক রেড বুলসকে ২-০ ব্যবধানে পরাজিত করেছে সফরকারী বার্সেলোনা। শনিবার অনুষ্ঠিত এই প্রীতি ম্যাচে জয়ের মাধ্যমে অপরাজিত থেকেই প্রাক-মৌসুম যুক্তরাষ্ট্র সফর শেষ করলো কাতালান জায়ান্টরা।

নিউ জার্সির রেড বুল অ্যারেনায় অনুষ্ঠিত ম্যাচের ৪০ মিনিটেই বার্সেলোনাকে এগিয়ে দেন ফরাসি উইঙ্গার ডেম্বেলে। এ নিয়ে গত দুই ম্যাচে তিন গোল করলেন ডেম্বেলে।

এরপর ৮৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ডিপেই। এর পাঁচ মিনিট আগে পাবলো তোরেকে বাজেভাবে ট্যাকল করে লাল কার্ড পেয়ে মাঠ ত্যাগ করেন যুক্তরাষ্ট্রের ১৯ বছর বয়সী মিডফিল্ডার ড্যানিয়েল এডেলম্যান। যে কারণে ম্যাচ শেষের ৮ মিনিট ১০ জন নিয়েই লড়াই করতে হয়েছে স্বাগতিকদের।

নতুন চুক্তিভূক্ত পোলিশ তারকা রবার্ট লেভানদোস্কি এখনো বার্সার জার্সি গায়ে গোলের দেখা পাননি। তারপরও প্রাক-মৌসুম যুক্তরাষ্ট্র সফরে চার ম্যাচে তিন জয় ও এক ড্র নিয়ে স্পেনে ফিরে যাচ্ছে বার্সা।

এর আগে ইন্টার মিয়ামিকে ৬-০ ব্যবধানে, লা লিগার চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে ১-০ গোলে পরাজিত করার পর ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসের সঙ্গে ২-২ গোলে ড্র করে জাভির শিষ্যরা।

অবশ্য ফ্লোরিডা সফরের আগেই বায়ার্ন মিউনিখ থেকে ৫০ মিলিয়ন ইউরোর বিনিময়ে দলে আনা লেভানদোস্কিকে আনুষ্ঠানিকভাবেই পরিচয় করিয়ে দেয় কাতালান ক্লাবটি। শনিবার প্রথমার্ধে বেশ কয়েকটি গোলের সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি লেভা।

এর মধ্যে ১৭ মিনিটের একটি হেড অল্পের জন্য ক্রসবারের উপর দিয়ে চলে যায়। ২০ মিনিটে তিনজন ডিফেন্ডারকে কাটিয়ে শট নিলেও তা ব্যর্থ হয়। ২৫ মিনিটে ডানদিক থেকে ডেম্বেলের পাস থেকে লেভার সহজ শটটি ধরতে কষ্ট করতে হয়নি কোরোনেলের। পাঁচ মিনিট পর আবারো লেভানদোস্কির একটি ডিফ্লেকটেড শট রুখে দেন কোরোনেল।

উজ্জীবিত রেড বুলস দলটিও বেশ কয়েকটি গোলের সুযোগ তৈরী করেছিল। বিশেষ করে ডিফেন্ডার সিন নিয়ালিসের দুটি হেড ব্যর্থ হলে হতাশ হতে হয় স্বাগতিক দর্শকদের। দ্বিতীয়ার্ধে পুরো দলই পরিবর্তন করে মাঠে নামে এমএলএস কাপের প্লে-অফে খেলা দলটি। ৭৩ মিনিটে মাঠ ছাড়ার আগে লেভানদোস্কির দুটি শট রুখে দেন বদলী গোলরক্ষক রায়ান মিরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..