1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

সোয়া ৫ কোটি টাকা বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করলেন মেয়র আরিফ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৪৫ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর অন্তর্গত ৪টি ডিভিশনকে বকেয়া বিদ্যুৎ বিল বাবদ ৫ কোটি ২৫ লাখ ৬৫ হাজার ৭২৩ টাকা পরিশোধ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

বৃহস্পতিবার (৬ মে ২০২১খ্রি.) দুপুরে নগর ভবনে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের কাছে সিলেট সিটি কর্পোরেশনের বকেয়া বিদ্যুৎ বিলের চেক হস্থান্তর করা হয়।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিতরণ অঞ্চল সিলেটের প্রধান প্রকৌশলী আব্দুল কাদির এর উপস্থিতিতে বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী ফজলুল করীম, বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামস ই আরেফিন, বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী শ্যামল রঞ্জন ও বিক্রয় ও বিতরণ বিভাগ-৪ এর নির্বাহী প্রকৌশলী আব্দুর রাজ্জাকের কাছে বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধের চেক হস্থান্তর করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এতে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী মো. নুর আজিজুর রহমান, নিবার্হী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. রুহুল আলম, হিসাব রক্ষণ কর্মকর্তা আ ন ম মনছুফ, সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) জয়দেব বিশ্বাস সহ সিসিকের ও বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাগণ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..