1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সড়ক দুর্ঘটনায় মার্কিন অভিনেত্রী আন হেচ কোমায়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১৩২ বার পঠিত

বিনোদন ডেস্ক : সম্প্রতি সড়ক দুর্ঘটনায় আহত হলিউডের জনপ্রিয় অভিনেত্রী আন হেচের অবস্থা সংকটাপন্ন। যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে ভেন্টিলেশনে রাখা হয়েছে তাকে।

শুক্রবার (৫ আগস্ট) বেলা ১১টার দিকে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন ৫৩ বছর বয়সী মার্কিন অভিনেত্রী সড়ক অ্যান হেচ। তার গাড়ি মার ভিস্তা এলাকার একটি বাড়িতে ধাক্কা মারার পর আগুন ধরে যায়। সেখান থেকে অভিনেত্রীকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অভিনেত্রীর প্রতিনিধি গণমাধ্যমকে জানিয়েছেন, অ্যানের অবস্থা স্থিতিশীল বলে যে খবর রটেছিল, সেটা ঠিক নয়। দুর্ঘটনার পরই তিনি কোমায় চলে যান। তিনি খুবই সংকটজনক অবস্থায় রয়েছেন। তার ফুসফুসে আঘাত রয়েছে, যে জন্য তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। পোড়ার জন্য অস্ত্রোপচারেরও প্রয়োজন। বর্তমানে তাকে গ্রসম্যান বার্ন সেন্টারে চিকিৎসা করা হচ্ছে।

স্থানীয় পুলিশ হেচের দুর্ঘটনার পর থেকেই ঘটনাটির তদন্ত শুরু করেছে। দুর্ঘটনাস্থল থেকে নমুনা নিয়ে পরীক্ষাগারে বিশ্লেষণের জন্য পাঠিয়েছে পুলিশ। তবে সে রিপোর্ট এখনো পাওয়া যায়নি। দুর্ঘটনার তদন্ত নিয়ে অভিনেত্রীর প্রতিনিধির কোনো মন্তব্য পাওয়া যায়নি।

জানা যায়, দুর্ঘটনা অভিনেত্রীর শরীরের বেশির ভাগ অংশই পুড়ে গিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি বাড়িতে ধাক্কা মারার পর মিনি কুপার গাড়িটি নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন হেচ। তখনই গাড়িতে আগুন লেগে যায়, পরে সেটা আবার একটি গ্যারেজে ধাক্কা মারে।

ঘটনার পর লস অ্যাঞ্জেলেস ফায়ার ডিপার্টমেন্ট এক বিবৃতিতে জানিয়েছিল, গাড়িটি ধাক্কার পর মার ভিস্তার বাড়িটিতে আগুন লেগে যায়। ৫৯ জন ফায়ার সার্ভিসের কর্মীর একটি দল ৬৫ মিনিট টানা চেষ্টার পর বাড়িটির আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

প্রসঙ্গত, ‘দ্য ব্রেভ’, ‘শিকাগো পিডি’র মতো একাধিক টেলিভিশন সিরিজে দেখা মিলেছে অ্যান হেচের। জনপ্রিয় ধারাবাহিক ‘অ্যানাদার ওয়ার্ল্ড’ দিয়ে হলিউডে নিজের জায়গা পাকা করেন অভিনেত্রী। জিতেছিলেন ডেটাইম এমি পুরস্কারও।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..