1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

হাসির ইমোজি দিয়ে কী বোঝালেন শিশির?

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৭২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: এশিয়া কাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা করার কথা ছিল বৃহস্পতিবার (১১ আগস্ট)। কিন্তু দল ঘোষণা নয় এদিন ‘টক অব দ্য কান্ট্রি’ ছিল সাকিব আল হাসানের বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কঠোর অবস্থানের বিষয়টি।

বোর্ড সভাপতি নাজমুল হোসেন পাপন স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, সাকিব যদি জুয়াড়ি ওই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল না করেন, তবে তার জন্য জাতীয় দলের দরজাই বন্ধ হয়ে যাবে।

আর বৃহস্পতিবারই ছিল সাকিবের এই বিষয়ে সিদ্ধান্ত জানানোর শেষ দিন। দিনভর চরম নাটকীয়তার পর অবশেষে সাকিব চুক্তি থেকে সরে দাঁড়িয়েছেন। বলা যায়, বিসিবির চাপেই বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করেছেন সাকিব।

এর আগেই মৌখিকভাবে বিসিবি সভাপতির কাছে বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিলের কথা জানিয়েছিলেন সাকিব।

সারাদেশ যখন সাকিব-বিসিবিতে মেতে আছে তখন সাকিবের স্ত্রী শিশির সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে একটি হাসির ইমোজি দিয়ে যেন আগুনে নতুন করে ঘি ঢাললেন। বৃহস্পতিবার রাতে প্রায় সাড়ে ১১টার দিকে সাকিবের স্ত্রীর ওই স্ট্যাটাস নিয়ে এখন আলোচনা সব জায়গায়, তিনি আসলে কি বোঝাতে চেয়েছেন ওই ইমোজি দিয়ে?

সাকিবপত্নী কি প্রকারান্তরে বিসিবিকে একহাত নিলেন? সাকিবকে এভাবে চাপে ফেলে চুক্তি থেকে সরিয়ে আনার ব্যাপারটিকে নিয়ে ব্যঙ্গ করলেন কি? আসলে কিছুই পরিষ্কার নয়। তবে সাকিবের এই ঘটনার দিনই তার স্ত্রীর এমন ইমোজি দেয়া ফেসবুক স্ট্যাটাস কিছুর ইঙ্গিত বহন করছে নিঃসন্দেহে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..