1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

জিম্বাবুয়ে সফরে অধিনায়ক হয়ে ফিরলেন লোকেশ রাহুল

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৩৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: আইপিএলে দুর্দান্ত পারফর্ম করেছেন লখনৌ অধিনায়ক লোকেশ রাহুল। রোহিত শর্মার ইনজুরিতে আইপিএলে শেষে দক্ষিণ আফ্রিকা সফরে টি-২০ ভারত স্কোয়াডের অধিনায়ক হিসেবে লোকেশ রাহুলকে দায়িত্ব দিয়েছিল বিসিসিআই।

তবে গ্রোয়েন ইনজুরিতে ছিটকে পড়েছেন সেই সফর থেকে। ইংল্যান্ড এবং আয়ারল্যান্ড সফরও মিস করেছেন রাহুল। ইনজুরি কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্র সফরে ফিরেছিলেন লোকেশ রাহুল। তবে নমুনা পরীক্ষায় করোনাভাইরাস ধরা পড়ায় থাকতে হয়েছে তাকে আইসোলেশনে।

সম্প্রতি এশিয়া কাপের জন্য ঘোষিত ভারত দলে রাখা হয়েছে লোকেশ রাহুলকে। শুধু তাই নয়, আগামী ১৮ আগস্ট থেকে জিম্বাবুয়ে সফরে অনুষ্ঠেয় তিন ম্যাচের টি-২০ সিরিজের দলেও আছেন তিনি। বিসিসিআই-এর মেডিকেল টিমের সবুজ সঙ্কেত পেয়ে রাহুলকে নেয়া হয়েছে জিম্বাবুয়ে সফরের দলে। রোহিত শর্মা, লোকেশ রাহুলের অনুপস্থিতিতে টি-২০তে ওয়ানডে ক্যাপ্টেনসির দায়িত্বটা পালন করেছেন শিখর ধাওয়ান।

সঙ্গত কারণে জিম্বাবুয়ে সফরেও ধাওয়ানের হাতে আর্ম ব্যান্ড থাকার কথা। তবে রোহিতহীন দলে লোকেশ রাহুলকে ফিরিয়ে এনে তার হাতে বিসিসিআই দিয়েছে অধিনায়কের দায়িত্ব। তার ডেপুটি হিসেবে দায়িত্বটা পালন করবেন শিখর ধাওয়ান। ক্রিকবাজ এ রিপোর্টই করেছে।

জিম্বাবুয়ে সফরে ভারতের টি-২০ স্কোয়াড: লোকেশ রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান (সহ-অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, দীপক হোদা, রাহুল ত্রিপাঠি, ইশান কিশান (উইকেট-রক্ষক), সঞ্জু স্যামসন (উইকেট-রক্ষক), ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষয় প্যাটেল, আভেশ খান, প্রসিধ কৃষ্ণ, মোহম্মদ সিরাজ ও দীপক চাহার।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..