1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ক্ষুধার্ত লেখক লেখিকা গ্রুপের গল্প প্রতিযোগিতার তৃতীয় স্থান পাওয়া গল্প “প্রেমে পড়া বারন”- স্মৃতী আক্তার দিতী

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১৮০ বার পঠিত

আমি নিধি অয়ন আমার খুব কাছের বন্ধু। এক কথায় অয়ন আমার বেষ্ট ফ্রেন্ড ওকে ছাড়া চলে না আর অয়ন ও আমাকে ছাড়া চলতে পারে না তবে হা অয়ন আর আমার পরিচয় ছোটবেলা থেকে।আমরা একসাথে পড়াশুনা করেছি ।কলেজ লাইফও একসাথে ছিলাম আমাদের আরও বন্ধু আছে তবে অয়নের ব্যাপারটা আলাদা।অয়ন যা কিছু করে সব কিছু আমাকে নিয়ে তাই সব বন্ধুরা বলতো আমরা দুজন এক আত্তা দুটি দেহ। অয়ন এখন অনেক বড় হয়েছে সে ভালো চাকরি করে বাবা মায়ের একটাই ছেলে। অয়নের পরিবার আমাকে চিনে।
অয়নের একটা ছোট বোন আছে।আজ তার বিয়ে আর আমি অয়নদের বাড়িতে আছি।ওর বোনের বিয়েতে বরের সাথে তার বন্ধুরাও এসেছে।বিয়েতে পড়ার জন্য অয়ন আমাকে একটা নীল শাড়ি দিয়েছে।এখন বরের বাড়ির সবাই চলে এসেছে। আমি রেডি এখন অয়নের বোন তৃষাকে সাজাচ্ছি।তৃষা এখন রেডি অয়ন আসছে ওকে নিতে। অয়ন বলছে নিধি তোকে অনেক সুন্দর লাগছে ওর পাশে থেকে কে যেন বলছে দেখিস নিধিকে কেউ চুরি করে নিয়ে না যায়।অয়ন অনেক রেগে বলছে নিধির দিকে কেউ চোখ তুলে তাকালে খবর আছে।হঠাৎ নিধি অয়নের দিকে তাকিয়ে ভয় পেল অয়নের রাগ দেখে।নিধি অয়ন কে বুঝানোর চেষ্টা করল কিন্তু অয়ন কিছু বুঝতে চাইল না।অয়ন শুধু নিধিকে বলল শোন নিধি তোর ফ্রেন্ড লাগলে সেটা আমি,যদি বলিস বেষ্ট ফ্রেন্ড সেটাও আমি, যদি বলিস তোর বয়ফ্রেন্ড লাগবে সেটা আমি,এমনকি যদি বলিস তোর বর লাগবে তাও আমিই হবো; অন্য কারোও কথা ভুলেও মাথায় নিবি না!!তুই আরও জেনে রাখ নিধি যদি তোকে কেউ প্রপোজ করে তাকে বলবি তোর প্রেম করা বারন আছে জাস্ট তোর প্রেম করা বারন বুঝলি।নিধি কথাটা হা করে শুনলো।নিধি কিছু বলার আগেই অয়ন সবাই কে বলল,, নিধি আর আমার বিয়ে সামনে মাসে। তাই তোরা সবাই রেডি থাকিস!সবাই শুনে কিছু বলার আগে অয়ন বললো তৃষা তোর জন্য সবাই অপেক্ষা করছে নিচে চল বলে অয়ন তৃষাকে নিয়ে নিচে গেল নিধি আর সবাই নিচে গেল কিন্তু নিধিকে অনেক সুন্দর লাগছে। যেন আকাশ থেকে পরী নেমে এসেছে। যে দেখবে সেই প্রেমে পড়ে যাবে।এমন সময় নিধির কানের কাছে তৃষার বরের বন্ধু নিধিকে প্রপোজ করছে নিধি বলল প্রেমেপড়া বারন ইতিমধ্যে অয়ন এসে ছেলেটিকে বলল তোমার নাম কী?ছেলেটি বলল আমি শায়ন।অয়ন বলল কার সাথে এসেছ?শায়ন বলল বরের সাথে আপনি কে?অয়ন বলল আমি তৃষার ভাই আর নিধি আমার হবু বউ এক মাস পরে নিধির সাথে আমার বিয়ে শুধু এটা এই নয় নিধি আমার ছোটবেলার বন্ধু গার্লফ্রেন্ড সব কিছু!তাই নিধির প্রেমে পড়াবারন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..