1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জিতল নিউজিল্যান্ড

  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৪৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ জিতল নিউজিল্যান্ড। শুক্রবার সিরিজের দ্বিতীয় ম্যাচে ২১৫ রানের জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৫ রান তোলে স্বাগতিকরা। এতে সফরকারী নিউজিল্যান্ড পায় ৯০ রানের ব্যবধানে জয়।

এদিন টস জিতে শুরুতে ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২১৫ রানের বিশাল ইনিংস গড়ে কিউইরা।

গ্লেন ফিলিপস ৪১ বলে ৭৬ রান করেন। তিনি ৪টি চার ও ৬টি ছক্কা মারেন। ২০ বলে ৪৮ রান করেন ডারিল মিচেল। তিনি ২টি চার ও ৪টি ছক্কা মারেন। ডেভন কনওয়ে করেন ৩৪ বলে ৪২ রান। তিনি ২টি চার ও ৩টি ছক্কা মারেন। এছাড়া ২০ রানের ইনিংস খেলেন মার্টিন গাপ্টিল। ক্যাপ্টেন উইলিয়ামসন ৪ রানে আউট হন। জেমস নিশাম ৯ ও মাইকেল ব্রেসওয়েল ৪ রান করে অপরাজিত থাকেন। ক্যারিবীয়দের হয়ে ৩টি উইকেট নেন ওবেদ ম্যাকয়। ১টি করে উইকেট পান রোমারিও শেফার্ড ও ওডিন স্মিথ।

জবাবে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ ২০ ওভারে ৯ উইকেটে ১২৫ রানের বেশি সংগ্রহ করতে পারেনি। ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৫ বলে দলের হয়ে সব থেকে বেশি ২৩ রান করেন ১১ নম্বর ব্যাটসম্যান ওবেদ ম্যাকয়। এছাড়া শিমরন হেটমায়ার ১৪, জেসন হোল্ডার ১১, রোভম্যান পাওয়েল ২১, রোমারিও শেফার্ড ১৮ ও হেডেন ওয়ালশ ১০ রান করেন। অধিদনায়ক পুরান ১ রান করে আউট হন।

১৫ রানে ৩ উইকেট নেন মিচেল স্যান্টনার। এছাড়া ১৫ রানে ৩টি উইকেট নিয়েছেন ব্রেসওয়েল। ১টি করে উইকেট নিয়েছেন টিম সাউদি ও ইশ সোধি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..