1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কমলগঞ্জে সাংবাদিক আব্দুল বাছিতের উপর হামলায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ২৩৮ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি:: পেশাগত দায়িত্বপালন শেষে উপজেলা সদরে যাবার পথে মৌলভীবাজারের কমলগঞ্জের উবাহাটা এলাকায় দৈনিক খবরপত্রের কমলগঞ্জ প্রতিনিধি ও কমলগঞ্জ প্রেসক্লাবের সদস্য আব্দুল বাছিত থানের উপর মধ্যযুগীয় কায়দায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে কমলগঞ্জে কর্মরত সাংবাদিকদের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে উপজেলা চৌমুহনা চত্বরে সর্বস্থরের সাংবাদিকরা এই প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন।
সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার সম্পাদক ও পৌর মেয়র মো. জুয়েল আহমদের সভাপতিত্বে ও মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সাজিদুর রহমানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ সভাপতি ইসমাইল মাহমুদ, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নূরুল মোহাইমীন মিল্টন, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ, জুসেফ আলী চৌধুরী সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, এম, এ, ওয়াহিদ রুলু, শাহীন আহমেদ, নির্মল এস পলাশ, এম. এ. হামিদ, জুড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, জুড়ি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ। সমাবেশে নিরাপদ সড়ক চাই কমলগঞ্জ উপজেলা কমিটি, উপজেলা চৌমুহনী বাজার ব্যবসায়ী সমিতি একাত্মতা প্রকাশ করেন।
সমাবেশে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, সন্ত্রাসীদের উপর্যুপরি ছুরিকাঘাতে সাংবাদিক আব্দুল বাছিতের অবস্থা আশঙ্কাজনক। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সে জীবনমৃত্যুর সন্ধিক্ষনে লড়ছে। অনিয়ম, দুর্ণীতি নিয়ে সংবাদ প্রকাশে সাংবাদিকরা চরম নিরাপত্তাহীনতায়। প্রকাশ্য দিবালোকে আব্দুল বাছিতের উপর হামলাকারী ও পরিকল্পনাকারীদের দ্রæত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।
উল্লেখ্য, গত শনিবার (১৩ আগস্ট) দুপুর দেড়টায় কমলগঞ্জ-মুন্সীবাজার সড়কের উবাহাটা এলাকায় মোটরসাইকেল যোগে ৩ জন সন্ত্রাসী সাংবাদিক আব্দুল বাছিত খান এর মোটরসাইকেলের গতিরোধ করে তার হাত, পা, মাথাসহ বিভিন্ন স্থানে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে সন্ত্রাসীরা দ্রæত ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় সাংবাদিকের সাথে থাকা আরেক সহকর্মী আমিনুল ইসলাম হিমেল চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় আব্দুল বাছিতকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..