1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কমলগঞ্জে সাংবাদিককে কোপানোর ঘটনায় ২ জন আটক

  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৮১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: পেশাগত দায়িত্বপালন শেষে উপজেলা সদরে যাবার পথে মৌলভীবাজারের কমলগঞ্জের উবাহাটা এলাকায় দৈনিক খবরপত্রের কমলগঞ্জ প্রতিনিধি ও কমলগঞ্জ প্রেসক্লাবের সদস্য আব্দুল বাছিত থানের উপর মধ্যযুগীয় কায়দায় সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করে আদালতে প্রেরণ করেছে কমলগঞ্জ থানা পুলিশ। আটককৃতরা হলেন রহিমপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত তাহির মিয়ার ছেলে আকলিছ মিয়া (৪২) ও মকবুল মিয়া (৩৮)। শনিবার দিবাগত রাত তিনটার দিকে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি দল তাদেরকে আটক করে। আটককৃতদের ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে রোববার দুপুরে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় পুলিশ আরো ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসলেও রোববার সকালে জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে আত্মীয় স্বজনের জিম্মায় ছেড়ে দেয়।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান ২ জন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, যত দ্রæত সম্ভব সাংবাদিক বাছিতের উপর হামলার ঘটনায় প্রকৃত আসামীদের খোঁজে বের করে আইনের আওতায় আনার জন্য সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। ইতিমধ্যে সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। এঘটনায় কোন ছাড় দেয়া হবে না বলে তিনি সাংবাদিকদের আশ্বস্থ করেন। তিনি আরো বলেন, ঘটনার পর থেকে পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন সরেজমিন তদন্তসহ আসামীদের গ্রেফতারের চেষ্টা করছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..