1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নানা আয়োজনে শ্রীমঙ্গলে শোক দিবস পালন

  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৩৩ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: শোককে শক্তিতে রুপান্তরিত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় জানিয়ে নানা আয়োজনে শ্রীমঙ্গলে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বিজিবি শ্রীমঙ্গল সেক্টর ও শ্রীমঙ্গল ব্যাটালিয়ানের উদ্যোগে সীমান্তবতীর্ এলাকায়ও আয়োজন হয় ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও খাদ্য সামগ্রী বিতরণ।

সকালে এ কর্মসূচীর উদ্বোধন করেন বিজিবি শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ। এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৪৬ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মিজানুর রহমান সিকদার, ডা: মেজর মো. তানভির খান, ডা. মঈনুল ইসলাম, ডা:মমতাজ খলিল মুন্নি , ৪৬ বিজিবির সহকারী পরিচালক মাহফুজুর রহমান প্রমুখ।
এছাড়াও শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মাঠে নির্মিত বঙ্গবন্ধুর মূর‌্যালে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মৌলভীবাজার —৪ আসনের এমপি ড. মো. উপাধ্যক্ষ আব্দুস শহীদ, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নিবার্হী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন। এছাড়াও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে অন্ধ চা শ্রমিক সন্তানদের দেয়া হয় নগদ অর্থ সহায়তা।
বিকেলে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড, গ্রিড সংরক্ষন বিভাগ শ্রীমঙ্গল এর উদ্যোগে ১৬৫ জন অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের নিবার্হী প্রকৌশলী মো. সোহেল মিয়া, সহকারী ব্যবস্থাপক (হিসাব ও প্রশাসন) প্রভাংশু সরকার।

একই সময়ে বাংলাদেশ আওয়ামীলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে শ্রীমঙ্গল চৌমুহনী চত্ত্বরে আয়োজন করা হয় আয়োজন করা হয় আলোচনাসভা। উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি জিল্লুর আনাম চেমন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন মৌলভীবাজার—৪ আসনের এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, ছালিক আহমদ প্রমূখ।

এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আয়োজন করা হয় শোক দিবসের নানা আয়োজন। শ্রীমঙ্গল সেন্ট মাথার্স উচ্চ বিদ্যালয়, শ্রীমঙ্গল মাহমুদ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়, চাতালী সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন বিদ্যালয়ে আয়োজন করা হয় বঙ্গবন্ধুর ছবি আঁকা চিত্রাঙ্কন প্রতিযোগীতা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..