1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় শোক দিবসে আ.লীগ নেতা সাদরুলের ফ্রি চিকিৎসা সেবা

  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৪২ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য, অবসরপ্রাপ্ত স্কোয়াড্রন লিডার সাদরুল আহমদ খানের উদ্যোগে সাধারণ মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের ৪ শতাধিক মানুষকে এই চিকিৎসা সেবা দেয়া হয়। সেবার পাশাপাশি বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়।

মিয়ার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডা. নারায়ণ ধরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালিক।

বিশেষ অতিথি ছিলেন- সাবেক চেয়ারম্যান আব্দুল মালিক, মিয়ার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাহেনা বেগম চৌধুরী, ইউনিয়ন পরিষদ সদস্য জোনাব আলী, নুরুল ইসলাম, রহমত আলী, অমরেন্দু বিশ্বাস, কৌশিক রঞ্জন দাস প্রমুখ।

বক্তারা শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধুসহ সকল শহীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

চিকিৎসা সেবার উদ্যোক্তা সদরুল আহমদ খান জানান, শোককে শক্তিতে রূপান্তরে এই ক্ষুদ্র প্রয়াস।

উল্লেখ্য, সম্প্রতি বন্যার শুরু থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়নে মানুষের পাশে থেকে ত্রাণ ও চিকিৎসা তৎপরতা চালান অবসরপ্রাপ্ত এই স্কোয়াড্রন লীডার।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..