1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বাম গণতান্ত্রিক জোট মৌলভীবাজার জেলার অবস্থান কর্মসূচি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৩৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাম গণতান্ত্রিক জোট মৌলভীবাজার জেলা শাখার অবস্থান কর্মসূচি আজ সকাল ১১টায় মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়। বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ মৌলভীবাজার জেলা সদস্য অ্যাড. মঈনুর রহমান মগনুর সভাপতিত্বে এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবি জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য জওহর লাল দত্তের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন সিপিবি জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. নিলিমেষ ঘোষ বলু, সহসাধারণ সম্পাদক অ্যাড. মাসুক মিয়া, বাসদ (মার্কসবাদী) জেলা সংগঠক রেজাউর রহমান রানা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য রেহনোমা রুবাইয়াৎ, জেলা শাখার সভাপতি বিশ্বজিৎ নন্দী ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জেলা সভাপতি সুমন কান্তি দাস প্রমুখ।
বক্তারা বলেন, এই সরকারের আমলে রেকর্ড পরিমাণ দুর্নীতি, লুটপাট সংগঠিত হয়েছে। দেশের টাকা বিদেশে পাচার করে লুটপাটের ইতিহাসে বিশ্ব রেকর্ড তৈরি করেছে। জনগণের ক্রয়ক্ষমতা দিন দিন কমছে, কিন্তু সরকার জ্বালানি তেলের ওপর ৫১% মূল্য বৃদ্ধির মধ্য দিয়ে জনজীবনে শোষনের ইতিহাস তৈরি করছে। মানুষ এই সরকারের প্রতি কোন আস্থা রাখছে না। মানুষ এই জুলুমের মধ্য দিয়ে আর চলতে পারছে না, মানুষ এই জুলুম থেকে মুক্তি চায়।জনগণের মুক্তির লক্ষ্যে বাম গণতান্ত্রিক জোট জনগণকে আহ্বান জানাচ্ছে স্বৈরাচারী দুঃশাসন উচ্ছেদে এবং জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবিতে বাম জোটের আহ্বানে সকল লড়াই সংগ্রামে সামিল হওয়ার। আর এভাবেই জনতার ঐক্যের দূর্গে, পতন হবে এই স্বৈরশাসনের।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..