1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাম গণতান্ত্রিক জোট মৌলভীবাজার জেলার অবস্থান কর্মসূচি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১৩৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাম গণতান্ত্রিক জোট মৌলভীবাজার জেলা শাখার অবস্থান কর্মসূচি আজ সকাল ১১টায় মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়। বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ মৌলভীবাজার জেলা সদস্য অ্যাড. মঈনুর রহমান মগনুর সভাপতিত্বে এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবি জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য জওহর লাল দত্তের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন সিপিবি জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. নিলিমেষ ঘোষ বলু, সহসাধারণ সম্পাদক অ্যাড. মাসুক মিয়া, বাসদ (মার্কসবাদী) জেলা সংগঠক রেজাউর রহমান রানা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য রেহনোমা রুবাইয়াৎ, জেলা শাখার সভাপতি বিশ্বজিৎ নন্দী ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জেলা সভাপতি সুমন কান্তি দাস প্রমুখ।
বক্তারা বলেন, এই সরকারের আমলে রেকর্ড পরিমাণ দুর্নীতি, লুটপাট সংগঠিত হয়েছে। দেশের টাকা বিদেশে পাচার করে লুটপাটের ইতিহাসে বিশ্ব রেকর্ড তৈরি করেছে। জনগণের ক্রয়ক্ষমতা দিন দিন কমছে, কিন্তু সরকার জ্বালানি তেলের ওপর ৫১% মূল্য বৃদ্ধির মধ্য দিয়ে জনজীবনে শোষনের ইতিহাস তৈরি করছে। মানুষ এই সরকারের প্রতি কোন আস্থা রাখছে না। মানুষ এই জুলুমের মধ্য দিয়ে আর চলতে পারছে না, মানুষ এই জুলুম থেকে মুক্তি চায়।জনগণের মুক্তির লক্ষ্যে বাম গণতান্ত্রিক জোট জনগণকে আহ্বান জানাচ্ছে স্বৈরাচারী দুঃশাসন উচ্ছেদে এবং জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবিতে বাম জোটের আহ্বানে সকল লড়াই সংগ্রামে সামিল হওয়ার। আর এভাবেই জনতার ঐক্যের দূর্গে, পতন হবে এই স্বৈরশাসনের।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..