1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ী নদীতে শিশু নিখোঁজ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৩৬ বার পঠিত

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ী নদীতে কাওছার আলম জুনাইদ (৮) নামে এক শিশু নৌকা থেকে পানিতে পড়ে নিখোঁজ রয়েছে। ২৪ আগষ্ট বুধবার ভোর ৫টা ৩০ মিনিট থেকে সাগরনাল ইউনিয়নের কাশিনগর (রসুলপুর) গ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটেছে। জানা যায়, গ্রামের হিরণ মিয়ার দ্বিতীয় স্ত্রীর ঘরে ১ মেয়ে সুমাইয়া জান্নাত (১০) ও ১ ছেলে কাওছার আহমদ জুনাইদ(৮) প্রতিদিন সকালে ভোরে মসজিদ পড়তে যায়। বুধবার ভোরে জুনাইদ তার মায়ের সাথে ঘুম থেকে উঠে। মা তাকে মসজিদে নিয়ে যাবেন একটু সকাল হওয়ার অপেক্ষায় কিছু কাজ শেষ করতে ব্যস্ত হলে সে মায়ের চোখ ফাঁকি দিয়ে নদীর ঘাটে থাকা তাদের নিজের নৌকায় উঠতে গিয়ে পানিতে পড়ে যায়।
পাশের বাড়ীর জনৈক একটি মেয়ে নৌকা থেকে পড়ার সময় দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্বার করতে সাথে সাথে নদীতে ঝাঁপিয়ে পড়েও জুনাইদকে পাওয়া যায়নি।গত ২/৩দিন থেকে প্রচন্ড বৃষ্টির কারণে পাহাড়ী ঢলে জুড়ী নদীতে প্রচুর শ্রোত প্রবাহিত হচ্ছে। নদীতে শ্রোত বেশি থাকায় জুনাইদকে জীবিত কিংবা মৃত উদ্বার করা সম্ভব হয়নি।

সারাদিন পরিবার পরিজন ও ফায়ার সার্ভিসের কুলাউড়া ইউনিটের একটি দল অনেক খোজাখুজি করে তার কোনো সন্ধান মেলেনি। জুনাইদের বাড়ীতে গিয়ে দেখা যায় পিনপতন নিরবতা। আশেপাশের মানুষ বাড়ীতে আসা যাওয়া করছেন। এলাকার পরিবেশ ভারী হয়ে গেছে। মা সারাদিন কান্না করতে করতে সন্ধ্যা পর্যন্ত বাকরুদ্ধ হয়ে কোনো কথা বলতে পারছেন না।বাবা নৌকা নিয়ে নদীতে সারাদিন থেকে ছেলের সন্ধানে ঘুরছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..