1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

ঈদের ছুটিতে চাতলাপুর শুল্ক স্টেশনে ৩ দিন আমদানি-রফতানি বন্ধ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ২৭ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর ও সাপ্তাহিক ছুটির কারণে তিনদিন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার চাতলাপুর শুল্ক স্টেশন দিয়ে বন্ধ থাকবে আমদানি-রফতানি কার্যক্রম। মঙ্গলবার (১১ মে) চাতলাপুর শুল্ক স্টেশন সুত্রে এ তথ্য নিশ্চিত করে বলা হয়, দুই দেশের ব্যবসায়ীদের আলোচনার ভিত্তিতে আগামী ১৩ মে বৃহস্পতিবার থেকে ১৫ মে শনিবার চাতলাপুর স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বাণিজ্য বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আগামী ১৬ মে রোববার সকাল থেকে পূর্বের ন্যায় এ পথে আমদানি-রফতানিসহ কাস্টমসের কার্যক্রম ও বন্দরে পণ্য খালাস কার্যক্রম শুরু হবে।
চাতলাপুর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সোহেল রানা চৌধুরী বলেন, পবিত্র ঈদুল ফিতর ও সাপ্তাহিক ছুটির কারণে আগামী বৃহস্পতিবার থেকে শনিবার তিনদিন চাতলাপুর শুল্ক স্টেশন দিয়ে বন্ধ থাকবে আমদানি-রফতানি কার্যক্রম। আগামী ১৬ মে রোববার সকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে পুনরায় বাণিজ্যিক কার্যক্রম শুরু হবে।
চাতলাপুর স্থল শুল্ক স্টেশনের কাস্টমস সুপারিন্টেনডেন্ট আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘সরকারি ছুটি চলাকালে দুজন কর্মকর্তা অতিরিক্ত দায়িত্ব পালন করবেন। যদি ব্যবসায়ীরা এ সময়ে পণ্য আমদানি-রফতানি করতে চান, তাহলে কর্মকর্তারা সহযোগিতা করবেন। তবে দুই দেশের ব্যবসায়ীরা ঈদের ছুটি উপভোগের সিদ্ধান্ত নেওয়ায় আমদানি-রফতানি বন্ধ থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..