1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজার অনিয়মের অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

  • আপডেট টাইম : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৬৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজার কুলাউড়া উপজেলার ১০নং হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়াদুদ বখসের অনিয়ম,স্বেচ্ছাচারিতা,দুর্নীতি, ও ঘুষবাণিজ্য ও ইউনিয়নের বাসিন্দাদের হয়রানির প্রতিবাদে দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী এলাকাবাসী ।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে হাজীপুর ইউনিয়নের কটারকোনা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগীদের মধ্যে বক্তব্য রাখেন, জুনেদ মিয়া, আনছার আলী,শাহিন মিয়া,নিহারুন বিবি, কানাই বিবি প্রমুখ।

মানববন্ধনে চেয়ারম্যানের বিরুদ্ধে ৭ ইউপি সদস্য অনাস্থা প্রস্তাব আনয়ন করে বক্তব্যে রাখেন তারা হলেন,হাজীপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড’র সদস্য ও প্যানেল চেয়ারম্যান (১) নুর আহমদ চৌধুরী বুলবুল ,প্যানেল চেয়ারম্যান(২) আব্দুল মজিদ,প্যানেল চেয়ারম্যান ১,২ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য সেলিনা আক্তার,২র্নং ওয়াড সদস্য শাইস্তা মিয়া,৭নং ওয়ার্ড সদস্য আব্দুল মুনিম,৩ নং ওয়ার্ড সদস্য মো: মোস্তাফিজুর রহমান, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য সেলীনা আক্তার।

মানবন্ধনে বক্তরা বলেন,তার বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য জেলা প্রশাসক বরাবর ২৮ আগষ্ট ইউপি সদস্যরা একটি আবেদন প্রেরণ করেন কিন্তু আজ পযর্ন্ত কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না।

জন্ম নিবন্ধনে সরকারি ফি ৫০ টাকা নির্ধারিত থাকলেও তিনি বাংলা জন্ম নিবন্ধন সনদে ২০০/ইংরেজী জন্ম নিবন্ধন সনদে ২০০ মোট ৪০০টাকা আদায় করছেন আমরা তাতে আপত্তি জানালেও তিনি না শোনে তাঁর মনগড়া সিদ্ধান্তে জনগনের কাছ থেকে আদায় করছেন। যা নিয়ে জনমনে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

তার বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানান এলাকাবাসি।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..