1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে জেলা ছাত্রদলের সভাপতি রুবেলসহ আটক-৫

  • আপডেট টাইম : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২১৪১ বার পঠিত

স্টাফ রিপোটার: আগামী ১৯নভেম্বর সিলেটে গণ সমাবেশের লিফলেট বিতরণ ও মিছিলকালে রাস্তা বন্ধ করায় মৌলভীবাজার ছাত্রদলের সভাপতিসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

 

আজ রোববার দুপুরের শহরের চৌমহনা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমদ,যুগ্ম সাধারণ সম্পাদক তাজু চৌধুরী, জাকির হোসেন সাফিন যুগ্ম সাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবক দল,সাব্বির আহমদ সরকারি কলেজ ছাত্রদল।

 

 

এব্যাপারে জেলা বিএনপির সাধাররন সম্পাদক মিজানুর রহমান মিজান এর সাথে দুপর ১টায় আলাপকালে তিনি জানান, আমরা আগামী ১৯নভেম্বর সিলেটের সমাবেশকে সফল করতে মৌলভীবাজারে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের নিয়ে প্রচারনা লিফলেট বিলিকালে পুলিশ আমাদের ৫জন নেতা কর্মীকে আটক করেছে। আমরা শান্তিপুর্নভাবে প্রচারনাকালে আটক করায় পুলিশ প্রশাসনের সাথে আলাপ করছি ও আমাদের নেতা কর্মীদের ছেড়ে দেয়ার জন্য। পুশিল প্রশাসন আশা রাখি বিষয়টি দেখবেন বলে বিশ্বাস করি।

জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন, সরকার ভীত হয়ে সিলেটের গণসমাবেশ পণ্ড করতে এমন হীন উদ্যোগ নিয়েছে। কোনো বাধা ও ভয়ভীতি দেখিয়ে গণসমাবেশ থেকে বিরত রাখা যাবে না।

এ বিষয়ে জেলা বিএনপি সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন, গণসমাবেশের প্রচারণা ও লিফলেট বিতরণ কী কোনো অপরাধ। এটা পুলিশের স্বেচ্ছাচারিতার চরম বহিঃপ্রকাশ। সরকারের স্বৈরাচারি নিচুস্তরের ও নিন্দনীয় মনোভাবের বহিঃপ্রকাশ।

মৌলভীবাজার সদর সারর্কেল মো: জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে দৈনিক মৌমাছি কন্ঠকে জানান, দুপুরের  ছাত্রদলের বেশ কয়েকজন নেতা কর্মী লিফলেট বিতরণ ও মিছিলকালে রাস্তা বন্ধ করায় মৌলভীবাজার ছাত্রদলের সভাপতিসহ ৫ জনকে আটক করা হয়েছে। এঘটনায় আটককৃতরা পুলিশ হেফাজতে রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..