1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বিভাগীয় গণসমাবেশ সফল করতে সিলেট বিভাগীয় যুবদলের প্রস্তুতি সভা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৪৪ বার পঠিত

স্টাফ রিপোটার: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি মামুন হাসান বলেছেন, আওয়ামী সরকারের পতন না হওয়া পর্যন্ত জনগণকে সাথে নিয়ে যুবদলকে রাজপথেই অবস্থান করতে হবে। বিএনপির জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এবং দুর্বল করতে নানা উপায়ে হয়রানি করছে সরকার।
তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সকল আন্দোলন এগিয়ে চলছে। এই আন্দোলন দেখে ভীত হয়ে বিভাগীয় সমাবেশ বানচাল করতে বাধা প্রদান এবং সকল প্রকার যানবাহন বন্ধ করে দিয়ে জনস্রোত রুখতে না পেরে সরকার এখন ভীত হয়ে আবোল-তাবল বকতে শুরু করেছে।
তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে সিলেটে বিভাগীয় গণসমাবেশ সফলে সকলের প্রতি আহ্বান জানান তিনি। তিনি আজ মঙ্গলবার বিকেল ৪টায় আলিয়া মাদ্রাসা মাঠের যুব-ক্যাম্পে ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় গণ-সমাবেশ সফল করার লক্ষে সিলেট বিভাগীয় যুবদলের উদ্যোগে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেকের সভাপতিত্বে ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মসকুদ আহমদ এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেনের যৌথ উপস্থাপনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন,মৌলভীবাজার জেলা সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মো. শওকত, হবিগঞ্জ জেলা ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম সেলিম, মৌলভীবাজার জেলার সাধারণ সম্পাদক এম এ মুহিত, হবিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক জালাল আহমেদ, সুনামগঞ্জ জেলা সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ কয়েছ, হবিগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, মৌলভীবাজার সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমদ মাহমুদ।
সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- তোফাজ্জল হোসেন বেলাল, আকতার আহমদ, শাহিবুর রহমান সুজান, আশরাফ উদ্দীন ফরহাদ, কয়েছ আহমদ, নজরুল ইসলাম, এম এম সোহেল, খছরু আহমেদ প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..