1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদে মানববন্ধন কর্মসুচির ডাক দিয়েছে মৌলভীবাজার প্রেসক্লাবের সাংবাদিকরা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৩৯৬ বার পঠিত

শেখ রিয়াদ ইসলাম স্বপ্ন: দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের জামিন না হওয়া পর্যন্ত স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছে সচিবালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ)। একই সঙ্গে রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদে আজ বুধবার (১৯ মে) সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধনের ঘোষণা দেয়া হয়েছে। গত মঙ্গলবার দুপুরে সচিবালয়ের গণমাধ্যম কেন্দ্রে বিএসআরএফের জরুরি সভা শেষে সংগঠনের সভাপতি তপন বিশ্বাস এ সিদ্ধান্তের কথা জানান। কর্মসূচির বিষয়ে তিনি বলেন, রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, মামলা প্রত্যাহার ও লাঞ্ছিত করা স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবিতে বুধবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হবে। রোজিনা ইসলামের জামিন না হওয়া পর্যন্ত স্বাস্থ্য মন্ত্রণালয়ের সব ধরনের ব্রিফিং বর্জন করা হবে। এছাড়াও সাংবাদিকদের সংগঠনগুলোর সঙ্গে আলোচনা করে পরবর্তী কর্মসূচি দেয়া হবে। রোজিনা ইসলামের মুক্তির দাবিতে তথ্যমন্ত্রীকে স্মারকলিপি দেয়া হবে।
এ সময় সংগঠনের সহ-সভাপতি সাজু রহমান,সাধারণ সম্পাদক শামীম আহমেদ,যুগ্ন সাধারন সম্পাদক আনিসুর রহমান তপন,সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন,অর্থ সম্পাদক মাসউদুল হক,দফতর সম্পাদক মাসুদ রানাসহ সচিবালয়ে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এদিকে মৌলভীবাজার প্রেসক্লাব সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদ ও মুক্তি এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আগামীকার ১৯মে বুধবার সকাল সাড়ে এগারোটায় মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গনে এক মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..