1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে ৪৯ জন সুস্থের দিনে আরও ২ জনের প্রাণহানি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৩০৩ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: সিলেটে করোনা আক্রান্ত হয়ে শেষ ২৪ ঘণ্টায় আরও ২ জনের প্রাণহানি হয়েছে। এ সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৬৮ জনের। আর সুস্থ হয়ে উঠেছেন ৪৯ জন। নতুন করে করোনায় প্রাণ হারানো ২ জনই সিলেট জেলার বাসিন্দা। আর নতুন শনাক্তদের মধ্যে ৪৭ জনই সিলেটের।

মঙ্গলবার (১৮ মে) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

তবে নতুন শনাক্তদের মধ্যে ৪৭ জনই সিলেট সিলেট জেলার বাসিন্দা হলেও সুনামগঞ্জের ৩ জন, হবিগঞ্জে ২ জন, মৌলভীবাজারে ১০ জন ও সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন আরও ৭ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানা গেছে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট কার্যালয় থেকে পাঠানো প্রতিবেদনে।

প্রতিবেদন থেকে আরও জানা যায়, গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৬ জন করোনা আক্রান্ত রোগী। সবমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৯৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৭৯ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১১ জন।

অপরদিকে নতুন আক্রান্ত ৬৮ জনসহ সিলেট বিভাগে করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ৫৭৯ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৯৯৩ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৭৬৫ জন, হবিগঞ্জে ২ হাজার ৪৩৪ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৮৭ জন।

আর নতুন করে সুস্থ হয়ে উঠা ৪৯ জনের মধ্যে সিলেটের ৩২ জন, সুনামগঞ্জে ৬ জন, হবিগঞ্জে ১ জন, মৌলভীবাজারে ১০ জন। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৪৪৮ জন। এর মধ্যে সিলেট জেলার ১৩ হাজার ৫৪৩ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৬৯৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৫৫ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৫৬ জন সুস্থ হয়েছেন।

এদিকে নতুন দুইজনসহ সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৮১ জনে। এরমধ্যে সিলেট জেলার ৩০৬ জন, সুনামগঞ্জে ২৮ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৯ জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..