1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৪৩৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: ‘মুজিববর্ষ’ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আজ ‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, ২০২১’ পালিত হয়েছে। শুক্রবার সকালে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় জাতীয় পতাকা উত্তোলন, কুজকাওয়াজ প্রদর্শনী ও স্বাধীনতা দিবস উদযাপনের উদ্বোধনী অনুষ্ঠান।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, মোহাম্মদ জাকারিয়া।এছাড়া আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার রাজনগর ৩ আসনের  সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান, মিছবাহুর রহমান।

অনুষ্ঠানের প্রথমেই জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি সম্মানিত জেলা প্রশাসক । এরপর  জেলা প্রশাসক প্যারেড দল পরিদর্শন এবং বেলুন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধনপূর্বক প্রধান অতিথির বক্তব্য প্রদান রাখেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, সুধী সমাজ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..