1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে পুলিশ-ম্যাজিস্ট্রেসি সভা

  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৪০ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি :: জেলার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আয়োজনে জেলা পুলিশ-ম্যাজিস্ট্রেসি সভা অনুষ্ঠিত হয়েছে।
(৩ডিসেম্বর) শনিবার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে জেলা পুলিশ-ম্যাজিস্ট্রেসি সভা অনুষ্ঠিত হয়।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহম্মদ আলী আহসান-এর সভাপতিত্বে জেলা পুলিশ-ম্যাজিস্ট্রেসি সভায় সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ, অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহরিয়ার, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ. এস. এম. আজাদুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ বদরুল হোসেন ইকবাল, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর, র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাস্পের প্রতিনিধি সহকারী পুলিশ সুপার, তত্ত¡াবধায়ক, ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের প্রতিনিধি সহকারী সার্জন, জেল সুপার; উপ-পরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সহকারী পরিচালক, পরিবেশ অধিদপ্তরের প্রতিনিধি পরিদর্শক, কোর্ট পুলিশ পরিদর্শক ইন্সপেক্টর, পিবিআই ও সি.আই.ডি; ট্রাফিক ইন্সপেক্টর এবং জেলার বিভিন্ন থানা ও গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।
মহান মুক্তিযুদ্ধের বিজয়ের মাস ডিসেম্বরে অনুষ্ঠিত সভার শুরুতে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও শান্তি কামনা করেন। স্বাগত বক্তব্য প্রদান করেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহরিয়ার। মৌলভীবাজার আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক বলেন, আদালত ভবনের নিকটবর্তী জেলা আইনজীবী সমিতির ভবন, পুলিশ সুপারের কার্যালয়, পাবলিক লাইব্রেরী, জেলা শিল্পকলা একাডেমী, জেলা রেজিস্ট্রার ও সাব-রেজিস্ট্রারের কার্যালয়, পৌর জনমিলন কেন্দ্র, ১টি বেসরকারি হাইস্কুল ও ২টি সরকারি কলেজ থাকায় কর্ম দিবসে কোর্ট রোডে বহু জনসমাগম হয়ে থাকে ও গাড়ি চলাচল করে। ফলে, যানজট সৃষ্টি ও জনসাধারণের স্বাভাবিক চলাচল ব্যহত হয়। তাই, আদালত এলাকায় ট্রাফিক ব্যবস্থা আরো জোরদার করার এবং একই সাথে আদালতে আগত সাক্ষী ও বিচারপ্রার্থী জনগণের নিরাপত্তা বিধানসহ আদালত প্রাঙ্গণের সার্বিক নিরাপত্তা জোরদার করার জন্য সংশ্লিষ্ট সকককে অবহিত করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..