1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

শ্রীমঙ্গলে গ্রাহক সেবা নিয়ে ‘টি ভ্যালী’র ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১৫৭ বার পঠিত

স্টাফ রিপোটার: শ্রীমঙ্গলে বেড়াতে আসা পর্যটকসহ সকল শ্রেনীর অথিতিদের সেবা প্রদান নিয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে সদ্য প্রতিষ্ঠিত হওয়া ‘টি ভ্যালী রেস্টুরেন্ট এন্ড বাজার’র আয়োজনে ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় রেস্টুরেন্টের ২য় তলায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট এর সভাপতিত্বে ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠিত হয়।
প্রতিষ্টানটির উদ্যোক্তা শ্রীমঙ্গল প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক এম এ রকিব গ্রাহক সেবা নিয়ে তার বক্তব্য প্রদান করেন। এসময় প্রতিষ্ঠানের দুই পার্টনার শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ মো. আব্দুল বাছিত ও শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মীর এম এ সালাম ছাড়াও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহসভাপতি কাওছার ইকবাল, দিপংকর ভট্টাচার্য লিটন, সাধারন সম্পাদক ইমাম হোসেন সোহেল, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিকুল চক্রবর্তী, অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনিসুল ইসলাম আশরাফি, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক ইসমাইল মাহমুদসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার অর্ধশতাধিক সংবাদকর্মী উপস্থিত ছিলেন।
প্রতিষ্টানের উদ্যোক্তা এম এ রকিব বলেন, আমি দীর্ঘদিন থেকে সাংবাদিকতার পাশাপাশি ট্যুরিজমের সাথে জড়িত। তাই পর্যটকের চাহিদা প্রতিনিয়তই আমাকে পিড়া দিত। সেই থেকে স্বপ্ন বুনতে থাকি নিরিবিলি, মনোরম পরিবেশে একটা পর্যটক বান্ধব প্রতিষ্টান করার।
তিনি বলেন, নিজের সীমিত সম্বলকে সঙ্গী করে শহরের কয়েকজন বিশিষ্ট ব্যবসায়ী ভাই-ব্রাদ্রারদের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করি। তাদের স্বতঃস্ফুর্ত সহযোগিতা এবং পরামর্শ নিয়ে কাজ শুরু করি চলতি বছরের শুরুর দিকে। দীর্ঘ কর্মযজ্ঞের পর আজ আমরা সুন্দর একটা পরিবেশ আপনাদের সামনে তুলে ধরতে পেড়েছি। এজন্য শুকরিয়া মহান সৃষ্টিকর্তার কাছে।
রকিব বলেন, এটি বাস্তবায়ন করতে আমাকে অনেক কিছু সহ্য করতে হয়েছে। আমি বিশ্বাস করি ইংরেজিতে একটা কথা আছে “ইম্পসিবল ইজ নাথিং”। তবে স্বপ্ন দেখে শুরু করাটা ছিল বিশাল চিলেঞ্জিং। আমি আশা করি আপনাদের আন্তরিক সহযোগিতা পেলে এই প্রতিষ্টানটি দিয়ে দেশ এবং বিদেশের মানুষের কাছে শ্রীমঙ্গলের সুণাম অর্জন করতে পারবো।
তিনি বলেন, সারা দেশের মধ্যেই শ্রীমঙ্গলের আলাদা একটা পরিচিতি বহন করে। বিশেষ করে শ্রীমঙ্গলকে বলা হয়ে থাকে চায়ের রাজধানী খ্যাত দেশের অন্যতম পর্যটক নগরী। শ্রীমঙ্গলে রয়েছে প্রকৃতিক সৌন্দর্যের এক অপরুপ লীলাভূমি। এছাড়া এখানকার পরিবেশ, পরিস্থিতি সামাজিক ও ধর্মিয় মূল্যবোধ ছাড়াও দেশের অন্য যে কোন এলাকা থেকে এখানকার সকল ধর্মের মানুষের মধ্যে রয়েছে সম্প্রীতির এক অন্যন্য দৃষ্টান্ত।
তিনি বলেন, বিজয়ের মাসজুড়ে “টি ভ্যালী রেস্টুরেন্ট” বিভিন্ন খাবারের বিশেষ অফার চালু করেছে। আশা করছি আমাদের “টি ভ্যালী বাজার’টিও স্বল্প সময়ের মধ্যেই চালু করতে পারবো এবং সেখানেও নিত্যপণ্যের বাজার-সদাই করলে স্পেশাল ডিসকাউন্ট থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..