1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ক্ষত্রিয় বর্মণ সম্প্রদায়ের সম্মেলন ৪১সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন: সভাপতি নিবারণ, সম্পাদক উপানন্দ

  • আপডেট টাইম : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৩৯৬ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ ক্ষত্রিয় বর্মণ সম্প্রদায় ইতিহাস অনুশীলন ও কল্যাণ পরিষদ মৌলভীবাজার জেলা শাখার ১ম ত্রি-বার্ষিক সম্মেলন বুধবারে অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলার আখাইলকুঁড়া ইউনিয়নের চাঁরপুর গ্রামেু তাদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের উদ্বোধন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ মোহাম্মদ বদরুজ্জামান চুনু। সম্মেলনে নিবারন বর্মণকে সভাপতি, উপানন্দ বর্মণকে সাধারণ সম্পাদক ও দিনমনি বর্মণকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। ডা. রঞ্জন বর্মণকে প্রধান সমন্বয়কারীর দায়িত্ব করা হয়েছে।
যত মত তত পথ বর্মণ সম্প্রদায়ের স্বার্থে একমত এ প্রতিপাদ্যকে ধারণ করে মৌলভীবাজারে বর্মণ সম্প্রদায়ের সম্মেলনে সিলেট বিভাগের ৮টি জেলার বিভিন্ন অঞ্চল থেকে এ সম্প্রদায়ের বিশিষ্টজন সমবেত হউন। ক্ষত্রিয় বর্মণ সম্প্রদায়ের ইতিহাস অনুশীলন ও কল্যাণ পরিষদ সিলেটের সভাপতি বীরবল বর্মণ এর সভাপতিতে উপানন্দ বর্মণ, শর্মিল াবর্মণ ও দৃষ্টি বর্মণ টুকু’র ত্রয়ী সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা ভবতোষ রায় বর্মণ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের ডা. বাদল চন্দ্র বর্মণ, বিশেষ বক্তার বক্তব্য দেন সাবেক সহকারী করকমিশনার সুধীর চন্দ্র বর্মণ। বক্তব্য দেন স্থানীয় ইউপি সদস্য খালেদ আহমদ, লেখক ও গবেষক জগৎ মোহন বর্মণ, উপাধ্যক্ষ সীতেশ রঞ্জন বর্মণ, ডা. রঞ্জন বর্মণ, প্রভাষক শ্রীকান্ত বর্মণ, সাংবাদিক স্বপন বর্মণ, সংগঠনের সুনামগঞ্জ জেলা সহসভাপতি অমলেন্দু বর্মণ, হবিগঞ্জের আহবায়ক রবী বর্মণ প্রমুখ।
নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক উপানন্দ বর্মণ জানান ক্ষত্রিয় সম্প্রদায়ের চেতনা বাস্তবায়নই আমাদেও অঙ্গিকার। এ লক্ষ্য অর্জনে আমরা বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..