1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জ ৪৪তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ১৫১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: বিদ্যুৎ ও পানির অপচয় রোধ এই প্রতিপাদ্য নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলা ২০২২ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার (১৯ ডিসেম্বর ) বিকালে কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো. রফিকুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন নাহার পারভীন। প্রধান শিক্ষক মোশাহীদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কমলগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি শাব্বীর এলাহী, শিক্ষক ফরিদ আহমদ ও শিক্ষার্থী আশফাক আহমদ প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার ১৬টি শিক্ষাপ্রতিষ্ঠান (মাধ্যমিক ও কলেজ) মেলায় অংশ নেন। পরে পুরস্কার বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..