1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এমবাপ্পের জন্য সময় নষ্ট করবে না রিয়াল মাদ্রিদ

  • আপডেট টাইম : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ২২০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: গত মে মাসে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে দলে পেতে জোড় চেষ্টা চালিয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু ঐ সময় এই তারকা ফরোয়ার্ড ঘরের ক্লাব পিএসজিকেই বেছে নিলে রিয়াল তার দিক থেকে মুখ সড়িয়ে নেয়।
এবার আবারও মাদ্রিদের সঙ্গে কাতার বিশ^কাপের সর্বোচ্চ গোলদাতার যোগাযোগের গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু গতবারের মতো এবার আর ফরাসি এই খেলোয়াড়ের পেছনে অতটা সময় নষ্ট করতে চাচ্ছেনা লস ব্ল্যাঙ্কোসরা। স্বাভাবিকভাবে সমঝোতায় না পৌঁছালে এমবাপ্পের জন্য নতুন করে আর চেষ্টা করবে না বলেও মাদ্রিদের পক্ষ থেকে ইঙ্গিত পাওয়া গেছে। বরং নিজেদের দলে যেসব প্রতিভা আছে তাদের দিকেই বেশি মনোযোগী হবে চ্যাম্পিয়ন্স লিগ বিজয়ীরা।
মাঝে শোনা গিয়েছিল পুরনো তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো হয়তো আবারও মাদ্রিদে ফিরে আসছেন। কিন্তু সেই তথ্যের কোনো ভিত্তি পরবর্তী সময়ে খুঁজে পাওয়া যায়নি। এমবাপ্পের মতো খেলোয়াড় এই মুহূর্তে দলে আসলে ড্রেসিংরুমে স্বাভাবিক বিষয়গুলো কিছুটা হলেও ব্যহত হবে বলে অনেকে মনে করছেন, যা এই মুহূর্তে মাদ্রিদ মোটেই চাচ্ছেনা। এর থেকে বরং ভিনিসিয়াস জুনিয়রের মত তরুন খেলোয়াড়ের ভবিষ্যত মাদ্রিদের কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। সে কারনেই এমবাপ্পেকে খুশি রাখতে দলের মধ্যে কোনো বিভাজন মাদ্রিদ তৈরি করতে চাচ্ছে না।
মাদ্রিদের কেউই এমবাপ্পের প্রতিভা নিয়ে কোনো প্রশ্ন তোলেনি। কিন্তু এ সময় দলের স্বাভাবিক ছন্দ যাতে বিঘ্নিত না হয় সেটাই গুরুত্বপূর্ণ বলে সবাই মনে করছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..