1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

শেখ হাসিনার সরকার সাংবাদিক বান্ধব: আবু জাফর রাজু

  • আপডেট টাইম : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৪০ বার পঠিত

জুড়ী প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু বলেছেন- শেখ হাসিনার সরকার সাংবাদিক বান্ধব। সাংবাদিকদের সাথে তাঁর মধুর সম্পর্ক রয়েছে। তিনি সব সময় সাংবাদিকদের মূল্যায়ন করেন। তিনি নিয়মিত পত্রিকা পড়েন। প্রকাশিত সংবাদ পর্যালোচনার মাধ্যমে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। তিনি সাংবাদিকদের কল্যাণে কাজ করেন। সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। দশ কোটি টাকা অনুদান দিয়েছেন। তাছাড়া করোনা পরিস্থিতিতে সাংবাদিকদের পাশে দাড়িয়েছেন। সাংবাদিকরা অনিয়ম, অনাচার সঠিকভাবে তুলে ধরলে জাতি উপকৃত হয়। শুক্রবার সন্ধ্যা ৭টায় মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা প্রেস ক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

প্রেস ক্লাব সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক উপকমিটির সদস্য এস এম জাকির হোসাইন, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.স.ম কামরুল ইসলাম, জুড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, পশ্চিম জুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুবের হাসান জেবলু, জুড়ী উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশীদ সাজু, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহবুব আলম। বক্তব্য রাখেন জুড়ী উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মঞ্জুরে আলম লাল।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু শুক্রবার দিন ব্যাপী জুড়ীতে অনির্ধারিত বিভিন্ন কর্মসূচীতে অংশ গ্রহণ করেন। সকালে উপজেলার ফুলতলা ইউনিয়নে অবস্থিত হযরত শাহ নিমাত্রা (রঃ)’র মাজার জিয়ারত করে ফুলতলা ও সাগরনাল ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। পরে সাবেক গণপরিষদ সদস্য মরহুম তৈমুছ আলীর কবর জিয়ারত ও তার পরিবারের সাথে সাক্ষাৎ এবং জুড়ী উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে পৃথক ভাবে মতবিনিময় করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..