1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মঞ্চের মতো এ সরকারও ভেঙ্গে পড়বে- ডা: এ.জেড.এম জাহিদ হোসেন

  • আপডেট টাইম : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ১৫১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:  বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: এ.জেড.এম জাহিদ হোসেন বলেছেন, গতকালতো শুধু মঞ্চ ভেঙ্গে পড়েছে। কিছুতেই যদি এই সরকার বিদায় না হয় তা হলে মঞ্চের মতো ভেঙ্গে পড়বে। ৩০ তারিখের ঢাকায় বিএনপি গণসমাবেশ হয়েছে, সেটিতে মানুষের সম্পৃক্ততা দেখলে বুঝা যায় মানুষ এই সরকারকে চায় না। তবে এর আগে দরকার নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন কালীন যোগ্য ও গ্রহণযোগ্যতা সম্মন্ন তত্ত¡াবধায়ক সরকার।
শনিবার সন্ধ্যায় মৌলভীবাজার জেলা বিএনপি আয়োজিত গণ আন্দোলনের ১০ দফা দাবী এবং রাষ্ট্র কাঠামো রূপরেখা ২৭ দফা বিষয়ে বিভিন্ন ইউনিটের দলীয় নেতা ও পেশাজীবীদের সাথে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তবে এ কথা বলেন।
শহরের একটি অভিজাত হোটেলে মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির উপদেষ্টা ও শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসিন মিয়া মধু, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র ফয়জুল করিম ময়ূন সহ অন্যন্যরা।
তিনি আরও বলেন, যারা এ যাবৎ গুম হয়েছে। মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে বলা হচ্ছে অজ্ঞাত আসামী, দেশ এখন কোন যায়গায় গেছে। আইন আদালত ও আইন শৃঙ্গলা বাহিনীকে কিভাবে নগ্নভাবে ব্যবহার করা হচ্ছে। এর প্রকৃত উদাহরণ মির্জা ফখরুল ও মির্জা আব্বাসের জামিন নিয়ে নানা টালবাহানা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..